Main Menu
শিরোনাম
সিলেটে চোরাই মোবাইল বিক্রি চক্রের ৭ সদস্য গ্রেপ্তার         মোগলাবাজারে একটি পরিবারের জায়গা দখলে প্রভাবশালীরা         রাজনগরে ট্রাকের ধাক্কায় প্রবাসী নিহত         জাফলংয়ে চা শ্রমিকের আত্মহনন         কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা         মাগুরছড়া ট্র্যাজেডি: দুই যুগেও আদায় হয়নি ক্ষতিপূরণ         বহর এলাকায় ভূমিধসে তিনটি পরিবার ভিটেহারা         বিশ্বনাথে দিন দিন বাড়ছে করোনার সংক্রমণ         সিলেটে মৌচাষ প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৭১         দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল         শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে তরুণের মৃত্যু        

সুনামগঞ্জে ছুরিকাঘাতে পুলিশ খুন

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আব্দুর রউফ নামে এক গ্রাম পুলিশ খুন হয়েছেন। বৃহস্পতিবার (৬ মে) ভোররাতে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বোরোখাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রউফ (৩৫) একই এলাকার মৃত আব্দুর রশীদের ছেলে। চার শিশুসন্তানের জনক রউফ উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ গ্রামপুলিশ সমিতি তাহিরপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী নিহতের পরিবারের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও নিহতর পরিবার সূত্র জানায়, বুধবার রাতের খাবার খেয়ে স্বামী স্ত্রী একই বসত ঘরের পৃথক দুই রুমে দুইজন ঘুমিয়ে পড়েন। রাত প্রায় তিনটার দিকে স্ত্রী শিরিনা বেগম ঘুম থেকে উঠে পাশের রুমে গিয়ে দেখেন তার স্বামী রুমের মধ্যে নেই। পরে তিনি বারান্দায় গিয়ে দেখেন তার স্বামী রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। পরিবারের পক্ষ থেকে বিষয়টি থানায় অবহিত করলে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে সুনামগঞ্জ মর্গে পাঠান।

উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ১নং ওয়ার্ড ইউপি সদস্য বোরোখাড়া গ্রামের বাসিন্দা শব্দর আলী জানান, বৃহস্পতিবার ভোররাতে উপজেলার বোরোখাড়ার নিজ বাড়ির বারান্দায় আব্দুর রউফ শুয়ে ছিলেন। এ সময় ২-৩ জনের একদল দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। বিষয়টি টের পেয়ে রউফ পরিবার ও গ্রামবাসী চিৎকার করলে তারা পালিয়ে যায়।

তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে সে বিষয়ে আপাতত নিশ্চিত হতে পারিনি। তবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড।

 

0Shares





Related News

Comments are Closed