Main Menu
শিরোনাম
‘এক্সেস লাগেজ’ জটিলতায় সেই নারীর ফ্লাইট মিস : বিমান         দশ হাসপাতাল ঘুরে বিয়ানীবাজারে বৃদ্ধার মৃত্যু         ইনসাফ ওয়েলফেয়ারের বৃক্ষরোপন ও চারা বিতরণ         প্রবাসী জামিলা চৌধুরীর সাথে মাবাফা নেতৃবৃন্দের স্বাক্ষাৎ         সিলেটে আইসিইউ ও ১ হাজার শয্যা বাড়ানোর দাবি         জৈন্তাপুরে ওপার থেকে নদীপথে আসছে টমেটোর চালান         ওসমানীতে যাত্রী হয়রানি, দুই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা         স্ত্রীকে বস্তাবন্দি করে নদীতে ফেলার চেষ্টা স্বামীর         সিলেটে করোনায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্ত ৩৪০         বিশ্বনাথে খেলনার ‘বেহালা’য় হাছু মিয়ার জীবন সংগ্রাম         সেই নারীর লন্ডন যাওয়ার ব্যবস্থা করল বিমান         সাবেক এমপি মিলন-এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল        

ফটো সাংবাদিক ইকবাল মনসুরের মৃত্যুবার্ষিকী আজ

বৈশাখী নিউজ ২৪ ডটকম: আজ ২রা মে ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেটের সাবেক সভাপতি, বিশিষ্ট ফটো সাংবাদিক ইকবাল মনসুরের তৃতীয় মৃত্যুবার্ষিকী। ২০১৭ সালের নভেম্বর মাসে অসুস্থ হয়ে পড়েন। বেশকিছুদিন লিভার ক্যান্সারে অসুস্থ থাকার পর বাংলাদেশ ও ভারতে উন্নত চিকিৎসা শেষে চিকিৎসাধীন অবস্থায় ২০১৮ সালের ২ মে ভোরে তিনি নগরীর নিজ বাসা শেখঘাট মজুমদারপাড়াস্থ বাসায় ইন্তেকাল করেন।

ইকবাল মনসুর ১৯৭১ সালের ৫ এপ্রিল সিলেট নগরীর মনিপুরী রাজবাড়িতে জন্মগ্রহণ করেন। তার বাবা মরহুম নওশের আলী ও মাতা জাহানারা বেগম। মৃত্যুকালে তিনি তার একমাত্র মেয়ে জেমিমা ইকবাল পৌষি, মা, বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

মরহুমের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে গত শুক্রবার কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির পক্ষ থেকে আজ রোববার দুপুর ২ টায় নগরীর জিন্দাবাজার সিতারা ম্যানশনে সংগঠনের নিজস্ব কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংগঠনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির ও সাধারণ সম্পাদক আশকার আমিন লস্কর রাব্বি অনুরোধ জানিয়েছেন।

ইকবাল মনসুর সাংবাদিকতা জীবনে তদন্ত রিপোর্টসহ বিভিন্ন সাপ্তাহিকে কাজ করলেও ১৯৯৯ সালের ডিসেম্বর মাসে দৈনিক যুগভেরীতে যোগদানের মাধ্যমে দৈনিক পত্রিকায় সাংবাদিকতা শুরু করেন। তিনি মৃত্যুর পূর্ব পর্যন্ত দৈনিক শ্যামল সিলেট পত্রিকায় ফটোসাংবাদিক হিসেবে কর্মরত ছিলেন।

0Shares





Related News

Comments are Closed