Main Menu
শিরোনাম
বিশ্বনাথে চোরের উপদ্রব বৃদ্ধি, জনমনে আতঙ্ক         বিশ্বনাথে জমিতে পোকা নিধনে ‘আলোক ফাঁদ’         কুলাউড়ায় ১৭৮৫ পিস ইয়াবাসহ যুবক আটক         সিলেটে করোনায় আরো ২ মৃত্যু, শনাক্ত ৩১         গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি নিহত         কানাইঘাটে ৩ সন্তানের জননীর আত্মহত্যা         জৈন্তাপুরে তালা কেটে দোকানে চুরি, আটক ৪         কানাইঘাটে নারীকে যৌন হেনস্তা, আরো ১ যুবক গ্রেপ্তার         জৈন্তাপুরে ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার         বিশ্বনাথে দিন দুপুরে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট         কানাইঘাটে সুরমা নদীতে নিখোঁজ মাঝির লাশ উদ্ধার         কমলগঞ্জে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত        

খালেদা জিয়া হাসপাতালে ভর্তি

বৈশাখী নিউজ ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মঙ্গলবার রাতে রাজধানীর বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন এ তথ্য নিশ্চিত করে বলেছেন, ‘সিটি স্ক্যান ও ইকো করার পর চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তাকে (খালেদা জিয়া) হাসপাতালে ভর্তি করা হয়।’

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক এফ এম সিদ্দিকী গণমাধ্যমকর্মীদের বলেন, ‘আমরা অ্যাডমিশন দিয়ে রেখেছি এই কারণে যে আমাদের আরও কিছু পরীক্ষা বাকি রয়ে গেছে। সে টেস্টগুলো আমরা কালকে (বুধবার) করব এবং সে টেস্ট রিপোর্ট রিভিউ করে আমরা আবার উনাকে বাসায় ফিরিয়ে নিয়ে যাব।’

তিনি আরও বলেন, ‘আসলে আমরা টেস্ট রিপোর্টগুলো দেখে তারপর ব্যবস্থা নিব। উনার ফুসফুস খুব সুন্দর পরিষ্কার আছে।

খালেদা জিয়াকে ১২ দিনের মধ্যে আবার সিটি স্ক্যান করানোর জন্য হাসপাতালে নেয়া হয়। মঙ্গলবার রাত ৯টা ৩৫ মিনিটে গুলশানের ফিরোজা বাসভবন থেকে বের হয়ে ১০টার দিকে হাসপাতালে পৌঁছান তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন তার ব্যক্তিগত চিকিৎসক দলের প্রধান অধ্যাপক এফ এম সিদ্দিকী এবং অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন ও আব্দুল্লাহ আল মামুন।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, ম্যাডামের সঙ্গে তার গৃহকর্মী ফাতেমা ও অন্য একজন নারী স্টাফ হাসপাতালে থাকবেন।

এর আগে খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় কয়েকজন চিকিৎসক ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন হাজির হন।

খালেদা জিয়ার করোনার রিপোর্ট পজিটিভ আসে গত ১১ এপ্রিল। গুলশানের বাসভবন ফিরোজার দ্বিতীয় তলায় একটি রুমে তাকে চিকিৎসা দেয়া হচ্ছিল। এরপর গত ২৪ এপ্রিল শনিবার দ্বিতীয় টেস্টেও করোনা পজিটিভ আসে তার।

0Shares





Related News

Comments are Closed