Main Menu
শিরোনাম
‘এক্সেস লাগেজ’ জটিলতায় সেই নারীর ফ্লাইট মিস : বিমান         দশ হাসপাতাল ঘুরে বিয়ানীবাজারে বৃদ্ধার মৃত্যু         ইনসাফ ওয়েলফেয়ারের বৃক্ষরোপন ও চারা বিতরণ         প্রবাসী জামিলা চৌধুরীর সাথে মাবাফা নেতৃবৃন্দের স্বাক্ষাৎ         সিলেটে আইসিইউ ও ১ হাজার শয্যা বাড়ানোর দাবি         জৈন্তাপুরে ওপার থেকে নদীপথে আসছে টমেটোর চালান         ওসমানীতে যাত্রী হয়রানি, দুই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা         স্ত্রীকে বস্তাবন্দি করে নদীতে ফেলার চেষ্টা স্বামীর         সিলেটে করোনায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্ত ৩৪০         বিশ্বনাথে খেলনার ‘বেহালা’য় হাছু মিয়ার জীবন সংগ্রাম         সেই নারীর লন্ডন যাওয়ার ব্যবস্থা করল বিমান         সাবেক এমপি মিলন-এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল        

বাংলাদেশ-দক্ষিন আফ্রিকা ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ ৪ এপ্রিল

স্পোর্টস ডেস্ক: পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ২৮ মার্চ (রোববার) বাংলাদেশ সফরে আসছে দক্ষিণ আফ্রিকা ইমার্জিং নারী ক্রিকেট দল। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে সিরিজের সবকটি ম্যাচ।

ইতোমধ্যে সিরিজের সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ৪, ৬, ৮, ১১ ও ১৩ এপ্রিল মাঠে গড়াবে ম্যাচগুলো। খেলা শুরু হবে সকাল সাড়ে ৯টায়। তবে রাখা হয়নি দিবা-রাত্রির ম্যাচ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাংলাদেশ নারী ক্রিকেট দলের বিপক্ষে ৫ ম্যাচ সিরিজের ওয়ানডে খেলতে ২৮ মার্চ বাংলাদেশ সফরে আসছে দক্ষিণ আফ্রিকার ইমার্জিং নারী ক্রিকেট দল। ৪ এপ্রিল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম ওয়ানডেতে নামবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারি প্রোটিয়া নারী ক্রিকেট দল। দ্বিতীয় ম্যাচটি ৬ এপ্রিল, তৃতীয়টি ৮ এপ্রিল ও চতুর্থটি ১১ এপ্রিল। ১২ এপ্রিল তৃতীয় দফায় কোভিড টেস্ট শেষে ১৩ এপ্রিল সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচটি গড়াবে। প্রতিটি ম্যাচই সকাল সাড়ে ৯টায় শুরু হয়ে শেষ হবে বিকেল সাড়ে ৪টায়।

এদিকে, সিলেটে বাংলাদেশ ও সাউথ আফ্রিকা মহিলা দলের মধ্যকার এই সিরিজ উপলক্ষে শনিবার (২৭ মার্চ) সকাল ১১টায় সিলেট মহানগর পুলিশের (এসএমপি) সদর দপ্তরে অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

0Shares





Related News

Comments are Closed