Main Menu
শিরোনাম
সিলেটে বিষপানে যুবতীর মৃত্যু         করোনায় মারা গেলেন সিকৃবির প্রফেসর ড. মাহফুজুল হক         বিশ্বনাথে কৃষকদের মধ্যে ধানের বীজ ও সার বিতরণ         গোলাপগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু         জাদুকাটার বালু মহাল ইজারা প্রদানের দাবীতে মানববন্ধন         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৩৯         বিশ্বনাথে সিএনজি চালক-যাত্রীর মধ্যে সংঘর্ষ, আহত ৬         ট্যাকেরঘাট স্কুলের পুর্নমিলনী রেজিষ্ট্রেশন শুরু         কমলগঞ্জে নবনির্মিত দু’টি শহীদ মিনারের উদ্বোধন         ছাতকে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত         সুনামগঞ্জে ঝড়ে রাস্তায় ভেঙে পড়ল বিদ্যুতের ১১টি খুটি         বিশ্বনাথে মাছের সাথে এ কেমন শত্রুতা!        

সিলেটে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

বৈশাখী নিউজ ডেস্ক: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নড়াইলে দায়েরকৃত মামলায় রায়ের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়েছে।

শুক্রবার বিকেলে বিক্ষোভ মিছিলটি নগরীর আম্বরখানা পয়েন্ট থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সোহেলের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ১৮ কোটি মানুষের জনপ্রিয় নেতা, স্বণির্ভর বাংলার স্থপতি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সুযোগ্য উত্তরসূরী আগামীর রাষ্ট্রনায়ক মজলুম জননেতা তারেক রহমানের উপর একের পর এক ফরমায়েশী রায় দিয়ে তারেক রহমান তথা জাতীয়তাবাদী শক্তিকে স্তব্ধ করা যাবে না। আন্তর্জাতিক মিডিয়ায় দেশ যখন মাফিয়া রাষ্ট্রে রূপান্তরিত তখন জনগণের দৃষ্টিভঙ্গি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য নড়াইলের একটি আদালতে সরকার এই ষড়যন্ত্রমূলক মিথ্যা রায় প্রদান করে।

বক্তারা বলেন, অবিলম্বে এসব মিথ্যা মামলা ও রায় প্রত্যাহার করা না হলে অচিরেই সিলেট থেকে সরকার পতনের দুর্বার গণআন্দোলন শুরু হবে।

বিক্ষোভ মিছিলে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সকল পর্যায়ের সিনিয়র নেতৃবৃন্দ, বিভিন্ন ওয়ার্ড এবং থানার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

0Shares





Related News

Comments are Closed