Main Menu
শিরোনাম
সুনামগঞ্জে উদ্বোধনের আগেই ভেঙে পড়লো সেতু!         হবিগঞ্জে আ.লীগ প্রার্থী সেলিম বিজয়ী         সিলেটে দুর্ঘটনাস্থলে কাফনের কাপড় পড়ে অবরোধ, ৫ দাবি         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা         কানাইঘাটে আ.লীগের লুৎফুর রহমান মেয়র নির্বাচিত         চুনারুঘাটে আ.লীগের রুবেল মেয়র নির্বাচিত         বিশ্বনাথে প্রতারণা মামলায় প্রবাসী কারাগারে         সিলেট পথে ঘন ঘন ট্রেন লাইনচ্যুতি, ব্যাহত রেলসেবা        

সিলেটে মদসহ ৩ মাদককারবারী আটক

বৈশাখী নিউজ ডেস্ক: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর পৃথক অভিযানে মঙ্গলবার (১৯ জানুয়ারি) ৩ মাদককারবারিকে আটক করা হয়েছে। সিলেটের জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ থেকে তাদের বিদেশি মদসহ আটক করা হয়।

র‌্যাব জানায়, মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল জৈন্তাপুর থানাধীন লালাখাল এলাকায় অভিযান চালিয়ে ৪১০ বোতল অফিসার্স চয়েস মদসহ আনোয়ার হোসেন (২৮) ও মো. রেজওয়ান আহম্মদ (২২) নামে দুজনকে আটক করে।

আনোয়ার হোসেন জৈন্তাপুর থানার পুরাতন গৌরি গ্রামের মৃত জফুর আলীর ছেলে ও রেজওয়ান জৈন্তাপুরের তুবাং বাওরবাগ দক্ষিণ গ্রামের আব্দুর রবের ছেলে। তাদেরকে পরে জৈন্তাপুর থানায় সোর্পদ করেছে র‌্যাব।

অপরদিকে, র‌্যাব-৯ এর আরেকটি দল আভিযান চালিয়ে কোম্পানীগঞ্জ থানাধীন দক্ষিণ বুরদ গ্রাম থেকে বিদেশি মদসহ রউফ মিয়া পাভেল (২৭) নামের একজনকে আটক করে।

রউফ দক্ষিণ বুরদ গ্রামের আব্দুর রশিদের ছেলে। পরে তাকে কোম্পানীগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

 

0Shares





Related News

Comments are Closed