Main Menu
শিরোনাম
সিলেটে কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক         সিলেটে ঘন ঘন দুর্ঘটনার প্রতিবাদে তিন উপজেলাবাসীর অবস্থান         ভারতে কারাভোগের পর দেশে ফিরলেন ৬ বাংলাদেশি         সিলেটে আরো ১৩ জনের করোনা শনাক্ত, সুস্থ ২০         সুনামগঞ্জে উদ্বোধনের আগেই ভেঙে পড়লো সেতু!         হবিগঞ্জে আ.লীগ প্রার্থী সেলিম বিজয়ী         সিলেটে দুর্ঘটনাস্থলে কাফনের কাপড় পড়ে অবরোধ, ৫ দাবি         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা        

সিলেটে ইয়াবা বিক্রির অভিযোগে এসআই আটক

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট নগরীর সুবিদবাজার থেকে ইয়াবাসহ পুলিশের সাময়িক বরখাস্তকৃত এক এসআইকে আটক করা হয়েছে। তার সাথে এক নারী সহযোগীসহ আরও তিনজনকে আটক করে পুলিশ।

সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে নগরীর সুবিদবাজার এলাকা থেকে তাদের আটক করে কোতোয়ালি থানার পুলিশ।

আটককৃতরা হলেন- সাময়িক বরখাস্তকৃত এসআই মো. রোকনউদ্দিন (৪২), রীমা (৪২), জসিম উদ্দিন (২৪), ফাহিম শাহরিয়ার (৪১) ও ফরিদ আহমেদ (৪৫)। রোকনউদ্দিন আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) কাজ করতেন। তাদের কাছ থেকে ১৮৫ পিস ইয়াবা ও নগদ ৮২ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সুবিদবাজারের চন্দ্রিমা আবাসিক এলাকার ব্লক-এ’র ৩নং খাঁন মঞ্জিল বাসায় কোতোয়ালী থানার সহকারী কমিশনার মো. সামসুদ্দিন সালেহ আহমেদ ও ওসি এসএম আবু ফরহাদের নেতৃত্বে অভিযান চালানো হয়।

সিলেট কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) বরাত দিয়ে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বি এম আশরাফ উল্লাহ তাহের বলেন, রুকনসহ আটককৃত সকলের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

জানা গেছে, আটক এসআই মো. রোকন উদ্দিন ভূঁইয়া সাময়িক বরখাস্ত হয়ে বর্তমানে সিলেটের আর্মড পুলিশ ব্যাটালিয়নের লালাবাজার ব্যারাকে কর্মরত রয়েছেন।

এর আগে ২০১৯ সালের ২৮ জানুয়ারি নগরীর দাড়িয়াপাড়া থেকে জোরপূর্বক ইয়াবা সেবনের মাধ্যমে পতিতাবৃত্তি করানোর অভিযোগে ইয়াবা ও নিজের কথিত স্ত্রীসহ রুকনকে আটক করেছিল র‌্যাব-৯। পরে তিনি এ ঘটনায় দায়েরকৃত মামলায় জামিন লাভ করেন।

 

0Shares





Related News

Comments are Closed