Main Menu
শিরোনাম
বিশ্বনাথে সড়ক নির্মাণে ব্যবহার হচ্ছে নিম্নমানের ইটের খোয়া         মাধবকুণ্ড জলপ্রপাতের ছড়া থেকে যুবকের লাশ উদ্ধার         ৯৯৯-এ কল পেয়ে রক্তাক্ত মোটরসাইকেল রাইডারকে উদ্ধার         বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে কাজের ধীরগতি, দূর্ভোগে যাত্রীরা         সিলেটে ট্রাক্টরচাপায় কিশোর নিহত         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৪৩         লাখাইয়ে গণপিটুনিতে দুই ডাকাত নিহত         সিলেটের দুই ল্যাবে আরো ১০১ জনের করোনা শনাক্ত         জাফলংয়ে নদীতে পাথর তুলতে গিয়ে কিশোরের মৃত্যু         অনলাইন ক্লাসে ধূমপান, ভাইরাল শাবি শিক্ষক!         কমলগঞ্জে তালা ভেঙ্গে কাপড়ের দোকানে চুরি         কমলগঞ্জে ভ্রাম্যমাণ গাড়িতে দুধ ডিম মাংস বিক্রি শুরু        

কেউনবাড়িতে জুনিয়র ব্যাডমিন্টন ফাইনাল সম্পন্ন

স্পোর্টস ডেস্ক: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কেউনবাড়িতে জুনিয়র ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে। গত মঙ্গলবার (১২ জানুয়ারী) রাতে ইংরেজি নববর্ষ উপলক্ষ্যে বসুন্ধরা স্পোটিং ক্লাবের উদ্যোগে কেউনবাড়ি বাজারস্থ হাসপাতাল মাঠে অনুষ্ঠিত তীব্র প্রতিদ্ব›িদ্বতামূলক ম্যাচে জয় বাংলা জুটিকে ২-০ গেমে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সুলেমান জুটি।

ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের জমিন এর প্রধান বার্তা সম্পাদক ছামির মাহমুদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক কোষাধ্যক্ষ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কৃতি ফুটবলার সিরাজ উদ্দিন মাস্টার ও জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব।

প্রধান অতিথির বক্তব্যে ছামির মাহমুদ বলেন, ‘খেলাধুলা শুধু দেহ ও মানকে সুস্থ রাখেনা, যুবসমাজকে নানা অপকর্ম থেকে বিরত রাখে। তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই’। তাই এধরণের প্রতিযোগিতা ভবিষ্যতেও অব্যাহত রাখতে হবে।
স্বাস্থ্যই সকল সুখের মূল উল্লেখ্য করে তিনি আরও বলেন, খেলাধুলার মাধ্যমে মানুষের শরীর ও মন ভালো থাকে। তথ্য প্রযুক্তির যুগে শিশু-কিশোর ও তরুণরা দিন দিন খেলাধুলা বিমুখ হয়ে পড়েছে। অভিভাবকরা তাদেরকে খেলাধুলায় উৎসাহ দিতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে সিরাজ উদ্দিন মাস্টার বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলাই মাদক থেকে বিরত থাকতে পারে। তাই মাদককে না বলতে অভিভাবকদেরকে মাঠে এসে খেলাধুলায় সন্তানদের উৎসাহ দেওয়া উচিত। তিনি এধরণের খেলাধুলা আয়োজন অব্যাহত রাখতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

বসুন্ধরা স্পোটিং ক্লাবের সভাপতি জহুর মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হিরা মিয়ার সঞ্চলনায় এতে আরও বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য মো. খালেদ আহমদ, এলাকার বিশিষ্ট মুরব্বি আতাউর রহমান আলতাব, বসুন্ধরা স্পোটিং ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা মিয়া, যুবনেতা এরশাদ হোসেন, আহমদ হোসেন, আটঘর ক্রীড়া সংস্থার সভাপতি লিতু খান, সাধারণ সম্পাদক মো. সুলতান খান, বসুন্ধরা স্পোটিং ক্লাবের সদস্য রোকন মিয়া, জাবেদ আহমেদ, মো. শাজাহান, রাসেল আহমেদ, কবির আহমদ, জুনেদ আহমদ, বশর মিয়া, জয়নাল আবেদীন, মিজান আহমদ ও শাহিন আহমদ প্রমুখ।

পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ চ্যাপিম্পন দলের হাতে ২০ হাজার টাকার প্রাইজমানি ও ক্রেস্ট তুলে দেন। এছাড়া রানার্সআপ জয়বাংলা দলের হাতে ১৫ হাজার টাকা ও তৃতীয় দল জীবন জুটির হাতে ১০ হাজার টাকার প্রাইজমানি ও ক্রেস্ট তুলে দেওয়া হয়। টুর্নামেন্টের পৃষ্টপোষকতায় ছিলেন সমাজসেবক আব্দুস শাহিদ। টুর্নামেন্টে সিলেট বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার ২৮টি ব্যাডমিন্টন জুটি অংশ নেয়। বিজ্ঞপ্তি

0Shares





Related News

Comments are Closed