Main Menu
শিরোনাম
সিলেটে গত ২৪ ঘন্টায় ৪১ জনের করোনা শনাক্ত         কামালবাজার ইউপি নির্বাচনে একঝাঁক প্রার্থী মাঠে         গোয়াইনঘাটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক         কমলগঞ্জে গ্রেপ্তার আতংকে ঘরে ঘরে ঝুলছে তালা         সিলেট শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রমা বিজয় সরকার         সিলেটে একদিনে আরো ৩৬ জনের করোনা শনাক্ত         সিলেটে মাস্ক না পরায় ১০৭ জনকে জরিমানা         গোলাপগঞ্জে বিজ্ঞান মেলার উদ্বোধন         ডিসেম্বরেই চালু হচ্ছে তাহিরপুর সীমান্তের বর্ডার হাট         রাজনগরে গ্রামবাসীর ওপর হামলা-মামলার অভিযোগ         সিলেট জেলা যুবদল নেতা বাপ্পি গ্রেফতার         ধর্মীয় নেতাদের নিয়ে এফআইভিডিবি’র কর্মশালা        

বিশ্বনাথে চালক ফোনে, গ্লাস ভেঙ্গে সিএনজি দোকানে

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে সিএনজি চালিত অটোরিকশা বাসিয়া ব্রীজে রেখে গাড়ি থেকে নেমে চালক ফোনে কথা বলতে থাকেন। হঠাৎ করে পেছনে তাকিয়ে দেখেন তার গাড়ি একটি দোকানের গ্লাস ভেঙ্গে ভেতরে ঢুকে পড়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বেলা ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে কোন হতাহতের ঘটনা না ঘটলেও প্রায় ৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকানের স্বত্ত্বাধিকারী রেজাউল ইসলাম দাবি করেন।

স্থানীয়রা জানান, সিলেট শহরের ভূইয়া পাম্প থেকে যাত্রী নিয়ে বিশ্বনাথে আসে সিলেট-থ-১১-৭৪২৬ সিএনজি চালিত ওই অটোরিকশাটি। বাসিয়া সেতুর মুখে গাড়িটি দাঁড় করিয়ে চালক সাইফুল ইসলাম (২৬) যাত্রী নামিয়ে দিয়ে তিনিও মোবাইল ফোনে কথা বলতে বলতে গাড়ি থেকে নেমে যান। চালক আসনে না থাকায় গাড়িটি দৌড়ে গিয়ে ব্লাক ডায়মন্ড নামক কাপড়ের দোকানের গ্লাস ভেঙ্গে ভেতরে ঢুকে পড়ে। উপস্থিত জনতা এই চালকের উপর ক্ষিপ্ত হলেও পুলিশের জন্য বেঁচে যান তিনি। আর অল্পের জন্য অনেক পথচারী ও আশপাশের অনেক ব্যবসায়ীরা রক্ষা পান।

এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ি ও চালককে আটক করে থানায় নিয়ে যায়।

0Shares





Related News

Comments are Closed