Main Menu
শিরোনাম
গোয়াইনঘাটে কার-অটোরিকশা সংঘর্ষে নিহত ১         কানাইঘাটে প্রতিপক্ষের কিল ঘুষিতে বৃদ্ধের মৃত্যু         জগন্নাথপুরে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু         সিলেটে বাস-কারের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৫         এমপি হাফিজ মজুমদারের স্ত্রীর ইন্তেকাল         সিলেটে করোনায় কমেছে আক্রান্ত, সুস্থ আরো ১৮         সিলেটে নিখোঁজের ৩দিন পর উবার চালকের লাশ উদ্ধার         গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত, আটক ৩         হবিগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকদের অবস্থান কর্মসূচি         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৫০         বড়লেখায় ‘পাগলা’ কুকুরের কামড়ে আহত ৫০         বিশ্বনাথে দুই খুনের মামলার আসামি গ্রেফতার        

বিশ্বনাথে চালক ফোনে, গ্লাস ভেঙ্গে সিএনজি দোকানে

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে সিএনজি চালিত অটোরিকশা বাসিয়া ব্রীজে রেখে গাড়ি থেকে নেমে চালক ফোনে কথা বলতে থাকেন। হঠাৎ করে পেছনে তাকিয়ে দেখেন তার গাড়ি একটি দোকানের গ্লাস ভেঙ্গে ভেতরে ঢুকে পড়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বেলা ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে কোন হতাহতের ঘটনা না ঘটলেও প্রায় ৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকানের স্বত্ত্বাধিকারী রেজাউল ইসলাম দাবি করেন।

স্থানীয়রা জানান, সিলেট শহরের ভূইয়া পাম্প থেকে যাত্রী নিয়ে বিশ্বনাথে আসে সিলেট-থ-১১-৭৪২৬ সিএনজি চালিত ওই অটোরিকশাটি। বাসিয়া সেতুর মুখে গাড়িটি দাঁড় করিয়ে চালক সাইফুল ইসলাম (২৬) যাত্রী নামিয়ে দিয়ে তিনিও মোবাইল ফোনে কথা বলতে বলতে গাড়ি থেকে নেমে যান। চালক আসনে না থাকায় গাড়িটি দৌড়ে গিয়ে ব্লাক ডায়মন্ড নামক কাপড়ের দোকানের গ্লাস ভেঙ্গে ভেতরে ঢুকে পড়ে। উপস্থিত জনতা এই চালকের উপর ক্ষিপ্ত হলেও পুলিশের জন্য বেঁচে যান তিনি। আর অল্পের জন্য অনেক পথচারী ও আশপাশের অনেক ব্যবসায়ীরা রক্ষা পান।

এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ি ও চালককে আটক করে থানায় নিয়ে যায়।

0Shares





Related News

Comments are Closed