Main Menu
শিরোনাম
সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা         কানাইঘাটে আ.লীগের লুৎফুর রহমান মেয়র নির্বাচিত         চুনারুঘাটে আ.লীগের রুবেল মেয়র নির্বাচিত         বিশ্বনাথে প্রতারণা মামলায় প্রবাসী কারাগারে         সিলেট পথে ঘন ঘন ট্রেন লাইনচ্যুতি, ব্যাহত রেলসেবা         সিলেটে আরো ৫ জনের করোনা শনাক্ত, সুস্থ ৮         জৈন্তাপুরে নিয়ন্ত্রণহীন ট্রাক খালে, চালক-হেলপার নিহত         লালাবাজারে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫        

সিলেটের দুই ল্যাবে ৩০ জনের করোনা শনাক্ত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের দুই ল্যাবে শুক্রবার (৯ অক্টোবর) নমুনা পরীক্ষায় নতুন করে আরও ৩০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তন্মধ্যে ওসমানী মেডিকেলের ল্যাবে ১৯ জনের এবং শাবির ল্যাবে ১১ জনের করোনা শনাক্ত হয়। এনিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগির সংখ্যা দাঁড়ালো ১২ হাজার ৯৪৮ জন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব সুত্র জানায়, শুক্রবার এই ল্যাবে ১৯ জনের দেহে করোনা ভাইরাস ষনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ১৭ জন এবং সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলায় একজন করে রয়েছেন।

এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, শাবির ল্যাবে আজ শুক্রবার ১২০টি নমুনা পরীক্ষা করা হয়। নমুনাগুলো পরীক্ষা শেষে ১১ জন করোনাক্রান্ত বলে শনাক্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে সিলেটের ৮ জন, সুনামগঞ্জের ২ জন ও মৌলভীবাজার জেলার ১ জন রয়েছেন।

শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সিলেটের চার জেলায় বর্তমানে ৫৪ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১১ হাজার ১০৬ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২২১ জন।

 

0Shares





Related News

Comments are Closed