Main Menu
শিরোনাম
সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা         কানাইঘাটে আ.লীগের লুৎফুর রহমান মেয়র নির্বাচিত         চুনারুঘাটে আ.লীগের রুবেল মেয়র নির্বাচিত         বিশ্বনাথে প্রতারণা মামলায় প্রবাসী কারাগারে         সিলেট পথে ঘন ঘন ট্রেন লাইনচ্যুতি, ব্যাহত রেলসেবা         সিলেটে আরো ৫ জনের করোনা শনাক্ত, সুস্থ ৮         জৈন্তাপুরে নিয়ন্ত্রণহীন ট্রাক খালে, চালক-হেলপার নিহত         লালাবাজারে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫        

জগন্নাথপুরে ধর্ষণ মামলার আসামী শামীম গ্রেপ্তার

জগন্নাথপুর সংবাদদাতা: সুনামগঞ্জের জগন্নাথপুরে তরুণী ধর্ষণ ও তাঁর বৃদ্ধ বাবাকে মারধরের ঘটনার প্রধান আসামী শামীম আহমদকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার বিকেল ৪ টায় বাক্ষ্রনবাড়ীয়ার সরাইল থেকে ডিবি পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। তাকে জগন্নাথপুর থানায় নিয়ে আসা হচ্ছে।

উল্লেখ্য গত ৫ অক্টোবর সোমবার জগন্নাথপুর উপজেলার গোতগাঁও গ্রামের ইয়াবা ব্যবসায়ী শামীম আহমদ সহ কয়েক বখাটে আলীগঞ্জ বাজারের কলোনিতে গিয়ে আনোয়ার মিয়ার মেয়ের খোঁজ করে। মেয়েকে না পেয়ে আনোয়ার মিয়াকে শামীম ও তার লোকজন শামীমের বাড়ি গোতগাঁয়ে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হলে জগন্নাথপুর থানা পুলিশ এদিন অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করে। পরে আনোয়ার মিয়ার স্বামী পরিত্যক্তা মেয়ে গোঁতগাঁও গ্রামের ইয়াবা ব্যবসায়ী শামীম আহমদের বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ এবং তার ভয়ে বাড়ি ছেড়ে লুকিয়ে থাকায় তরুণীর বাবাকে শামীম আহমদ ও তার লোকজন বেধড়ক মারপিঠ করার অভিযোগ এনে ৫জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা করেছেন। এই মামলার প্রধান আসামী শামীম আহম্মদকে আজ গ্রেপ্তার করেছে পুলিশ।

0Shares





Related News

Comments are Closed