Main Menu
শিরোনাম
নবীগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু         সিলেটে ১ হাজার ৪০৬ গৃহহীন পেলেন নতুন বাড়ি         সিলেটে করোনায় আরো ৬ জন আক্রান্ত, সুস্থ ৪৭ জন         ধোপাগুলে শিশুকে ধর্ষণ, যুবক আটক         খাদিমে নাঈম খুন, ডেকে নেওয়া বন্ধু আটক         সিলেটে বিচারককে ঘুষ প্রদানের চেষ্টা, এসআই ক্লোজড         সিলেটে মদসহ ৩ মাদককারবারী আটক         দক্ষিণ সুরমায় পুলিশী অভিযানে ৬ জুয়াড়ী আটক         জকিগঞ্জে যুবলীগ নেতা আহাদকে দল থেকে বহিস্কার         ‘পাঙ্গাস মাছের মড়ক রোধ করবে বায়োফিল্ম ভ্যাক্সিন’         জকিগঞ্জে বিএনপির বিদ্রোহী প্রার্থী হিরা বহিস্কার         সিলেটে ছুরিকাঘাতে যুবক খুন        

ঈশ্বরগঞ্জে বাস-সিএনজির সংঘর্ষ, নিহত ২

বৈশাখী নিউজ ডেস্ক: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও তিন যাত্রী গুরতর আহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার (৯ অক্টোবর) দুপুর আড়াই টার দিকে উপজেলার কালাহার বাজার এলাকার কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে শামীম এন্টারপ্রাইজ পরিবহনের সাথে এ দূর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম সাব্বির (৩০) ও অজ্ঞত আরেক ব্যাক্তি। হতাহতরা সবাই সিএনজির যাত্রী ছিল বলে জানা গেছে। তবে তাৎক্ষনিক ভাবে বাকিদের নাম পরিচয় পাওয়া যায়নি।

এদিকে ঘটনার খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থল পৌছে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়মনসিংহ থেকে সিএনজি চালিত একটি অটোরিকশা যাত্রী নিয়ে নান্দাইলের দিকে যাচ্ছিল। পরে দুপুর আড়াই টার দিকে উপজেলার কালাহার বাজার এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা শামীম এন্টারপ্রাইজের যাত্রীবাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাব্বির নামে এক ব্যাক্তি নিহত হয়। আহত হয় আরও ৪ জন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনস্থলে পৌছে তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেয়ার পথে অজ্ঞাত আরও একজনের মৃত্যু হয়। অন্য তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানিয়েছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

0Shares





Related News

Comments are Closed