Main Menu
শিরোনাম
সিলেটে একদিনে করোনা রোগী শনাক্ত ৪২ জন         শাবির ল্যাবে ১৭ জনের করোনা শনাক্ত         সিলেটে একদিনে নতুন শনাক্ত ২৪ জন, সুস্থ ৪১         কমলগঞ্জে হামলায় সাবেক মহিলা ইউপি সদস্য আহত         জামালগঞ্জ উপজেলায় নৌকার প্রার্থী ইকবাল বিজয়ী         হবিগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট প্রত্যাহার         শ্রীমঙ্গলের ভূনবীরে নৌকা, মির্জাপুরে ধানের বিজয়         নবীগঞ্জে ‘বিকাশ’ প্রতারককে আটক করল জনতা         সাদিপুরে নৌকার প্রার্থী কবির উদ্দিন বিজয়ী         সিলেটে একদিনে সুস্থ ৬৪ জন, শনাক্ত ২১         হবিগঞ্জে চলছে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট         মৌলভীবাজারে ভূয়া ডাক্তার দম্পতিকে জেল-জরিমানা        

সাবেক মেয়র কামরানের ছোট ভাইয়ের ইন্তেকাল

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

তিনি গত ৬ সেপ্টেম্বর ফুসফুস ও কিডনীজনিত সমস্যায় গুরুতর হয়ে হাসপাতালে ভর্তি হন। তিনদিন কেবিনে থাকার পর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে আওয়ামী লীগ নেতা ডা. আরমান আহমদ শিপলু।

তিনি জানান, মাত্র তিনমাসের মাথায় বাবার পরে আমাদের পরিবারের আরেক অভিভাবক চাচাকে হারালাম। বেশকিছুদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন থাকা চাচা শনিবার দুপুরে ইন্তেকাল করেন।

মরহুম চাচা ও তার পরিবারের জন্য সকলের দোয়া কামনা করেন ডা. আরমান আহমদ শিপলু।

0Shares





Related News

Comments are Closed