Main Menu
শিরোনাম
মাধবপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু         জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচন ১০ অক্টোবর         কমলগঞ্জে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা         জগন্নাথপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু         ছাতকে নৌযানে চাঁদাবাজ মুক্ত রাখতে মাইকিং         সিলেট বিভাগে আরো ৪৮ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু         ‘সিলেটে রাজস্ব ফাঁকি দিয়ে হাউজিং প্রকল্প তৈরী’         নর্থ ইস্ট হাসপাতালে বন্ধ হলো করোনা চিকিৎসা         সিলেট বিভাগে আরো ৫৩ জনের করোনা শনাক্ত         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২২৭৯, মৃত্যু ২১১         জাফলংয়ে হচ্ছে দেশের প্রথম ‘ভূতাত্ত্বিক জাদুঘর’        

সাংবাদিক দিব্য জ্যোতি সী’র পিতৃবিয়োগ

বৈশাখী নিউজ ডেস্ক: দৈনিক একাত্তরের কথা’র স্টাফ রিপোর্টার ও সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য দিব্য জ্যোতি সী’র বাবা দীপক সী আর নেই। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি সিলেট নগরীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। দীপক সী সিলেট নগরীর চালিবন্দর এলাকার বাসিন্দা ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার দুপুরে সিলেট নগরীর চালিবন্দর শ্মশানঘাটে তার শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।

দিব্য জ্যোতি সী’র পিতৃবিয়োগে শোক প্রকাশে করেছেন একাত্তরের কথা’র সম্পাদক চৌধুরী মুমতাজ আহমদ ও প্রকাশক নজরুল ইসলাম বাবুল। শোকবার্তায় তারা প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বিভিন্ন মহলের শোক:
সাংবাদিক দিব্য জ্যোতি সী’র বাবার মৃত্যুতে পৃথক শোকবার্তায় শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, নজরুল ইসলাম মুনিম, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল প্রমুখ।
পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, ‘পৃথিবীতে বাবা ও মায়ের চেয়ে সন্তানের আপনজন আর কেউই হতে পারে না। বাবা-মা সন্তানের মাথার ওপর ছায়া হয়ে থাকেন। দিব্য জ্যোতি সী তাঁর বাবাকে হারিয়ে মাথার ওপর ছায়াও হারিয়েছেন, যা কষ্টের, বেদনার। এই দুঃসময়ে মহান সৃষ্টিকর্তা তাকে শোক সইবার ক্ষমতা দান করুন।’ শোকবার্তায় তারা দীপক সী’র বিদেহি আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

0Shares





Related News

Comments are Closed