Main Menu
শিরোনাম
সিলেটে আরো ১৩ জনের করোনা শনাক্ত, সুস্থ ২০         সুনামগঞ্জে উদ্বোধনের আগেই ভেঙে পড়লো সেতু!         হবিগঞ্জে আ.লীগ প্রার্থী সেলিম বিজয়ী         সিলেটে দুর্ঘটনাস্থলে কাফনের কাপড় পড়ে অবরোধ, ৫ দাবি         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা         কানাইঘাটে আ.লীগের লুৎফুর রহমান মেয়র নির্বাচিত         চুনারুঘাটে আ.লীগের রুবেল মেয়র নির্বাচিত         বিশ্বনাথে প্রতারণা মামলায় প্রবাসী কারাগারে        

এসএসসিতে বৃত্তি পেয়েছে সাংবাদিক পুত্র নাহিয়ান

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের বিশিষ্ট সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব নিজাম উদ্দিন জায়গীরদারের ছেলে নাহিয়ান জায়গীরদার জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে ২০২০ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে সাধারণ মেধা তালিকায় বৃত্তি পেয়েছে। বৃত্তির ফলাফল গত ২৫ আগস্ট ইন্টারনেটে প্রকাশ করেছে বোর্ড কর্তৃপক্ষ।

উল্লেখ্য, এসএসসি পরীক্ষার ফলাফল গত ৩১ মে ২০২০ সকাল ১০টায় মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা করেন। এবারই প্রথম এসএসসির পরীক্ষার ফলাফল অনলাইনে প্রকাশ করে যার যার মোবাইলে এসএমএসের মাধ্যমে পৌছে দেওয়া হয়।

নাহিয়ান জায়গীরদারের বাবা নিজাম উদ্দিন জায়গীরদার অনলাইন নিউজ পোর্টাল সিলেট সংবাদ ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক। তার মা মিসেস সালমা বেগম একজন গৃহিনী। নাহিয়ান জায়গীরদার মেধা তালিকায় সাধারণ বৃত্তি পাওয়ায় পরিবারের পক্ষ থেকে মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করেন এবং নাহিয়ানের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

নাহিয়ান জায়গীরদার বলেন, যেকোন ভাল ফলাফলের জন্য অনুশীলন এবং নিয়মিত পড়াশুনা এবং প্রতিদিনের পড়া প্রতিদিন শেষ করার কোন বিকল্প নেই। তার বৃত্তি পাওয়ার জন্য বিদ্যালয়ের শিক্ষক, পরিবারের সম্মিলিত প্রচেষ্টার কারণেই সম্ভব হয়েছে বলে সে জানায়। এজন্য সে বিদ্যালয়ের শিক্ষকগণের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি সকলের নিকট ভবিষ্যতে আরো ভাল ফলাফলের জন্য দোয়া কামনা করেন। ভবিষ্যতে আরো ভাল ফলাফল অর্জন করতে পারে সেজন্য সকলের সহযোগিতাও কামনা করেন।
নাহিয়ান জানায়, সে বড় হয়ে লেখাপড়া শেষ করে একজন সত্যিকারের মানুষ হিসাবে গড়ে উঠে আর্তমানবতার সেবায় নিজেকে নিয়োগ করতে চায়। বিজ্ঞপ্তি

 

0Shares





Related News

Comments are Closed