Main Menu
শিরোনাম
এসএসসি ২০০২ ব্যাচের শীতবস্ত্র বিতরণ         জৈন্তাপুরে ৪৪৫ পিস ইয়াবাসহ ১জন গ্রেপ্তার         সিলেটে আরও ১৫ জনের করোনা শনাক্ত         বাগলী স্থল শুল্ক ষ্টেশনে মানববন্ধন অনুষ্টিত         জুড়ীতে আগুনে পুড়ল ৬টি দোকান         সিলেটে করোনায় আরও এক মৃত্যু, শনাক্ত ১০         বিশ্বনাথে ঐতিহ্যবাহী ‘পলো বাওয়া’ উৎসব পালিত         জৈন্তাপুরে এসএসসি-২০০২ ব্যাচের শীতবস্ত্র বিতরণ         কুলাউড়া পৌরসভায় আ.লীগ প্রার্থী সিপারের জয়         জগন্নাথপুরে বিএনপির বিদ্রোহী প্রার্থী আক্তার জয়ী         কমলগঞ্জে দ্বিতীয় মেয়াদে মেয়র হলেন জুয়েল আহমদ         সুনামগঞ্জে দ্বিতীয় মেয়াদে মেয়র হলেন নাদের বখত        

সিলেটের দুই ল্যাবে ১০৭ জনের ‘করোনা পজিটিভ’

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের দুই ল্যাবে বৃহস্পতিবার (৬ আগস্ট) নতুন করে ১০৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তন্মধ্যে ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪৯ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ৫৮ জন শনাক্ত হন। আক্রান্তরা সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার বাসিন্দা।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান আজ ওসমানীর ল্যাবে ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে সিলেটের ৩৪ জন, সুনামগঞ্জের ১ জন, মৌলভীবাজারের ১২ জন ও হবিগঞ্জ জেলার ২ জন রয়েছেন।

আক্রান্তদের মধ্যে ডা. এস এ এম সামসুজ্জামান ও ডা. শুভ্র তুষার সিংহ রয়েছেন। এ দুজন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক।

এদিকে, শাবির জিইবি বিভাগের সহকারী অধ্যাপক মো. হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে আজ ২৫০টি নমুনা পরীক্ষায় ৫৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সিলেটের ২৪ জন, সুনামগঞ্জের ২০ জন ও হবিগঞ্জ জেলার ১৪ জন রয়েছেন।

এ নিয়ে বৃহস্পতিবার (৬ আগস্ট) রাত দশটা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮ হাজার ৪০৪ জন। তন্মধ্যে সিলেট জেলার ৪৫৩৩ জন, সুনামগঞ্জের ১৫৭১ জন, মৌলভীবাজারের ১০৫৮ জন ও হবিগঞ্জের ১২৪২ জন রোগী রয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগের ৩ হাজার ৭৬৬ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১১৫৫, সুনামগঞ্জে ১১৮৯, হবিগঞ্জে ৭৯৪ ও মৌলভীবাজারে ৬২৮ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

আর সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৫১ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১১ জন, সুনামগঞ্জে ১৬ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ১৮৬ জন। এরমধ্যে ১৩৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

0Shares





Related News

Comments are Closed