Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২২৭৯, মৃত্যু ২১১         জাফলংয়ে হচ্ছে দেশের প্রথম ‘ভূতাত্ত্বিক জাদুঘর’         রাতারগুলের ওয়াচ টাওয়ারে উঠতে নিষেধাজ্ঞা জারি         সিলেট তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনাক্রান্ত         সিলেটের দুই ল্যাবে ২০ জনের করোনা শনাক্ত         শাবির ল্যাবে ৭ জনের করোনা শনাক্ত         জৈন্তাপুরে ভারতীয় ৫৪ গরু-মহিষ আটক, নিলামে বিক্রি         জকিগঞ্জে ৩ দফা পুলিশি বাধায় সভা করলো যুবদল         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২২৬৫, মৃত্যু ২১১         মাধবপুরে এনা বাসের চাপায় বৃদ্ধার মৃত্যু         আজমিরীগঞ্জে অগ্নিকান্ডে ৩৯টি দোকান পুড়ে ছাই         ওসমানীর ল্যাবে ২০ জনের করোনা শনাক্ত        

বিশ্বনাথে দুই ছেলের হামলায় পিতা আহত

প্রতিনিধি বিশ্বনাথ : সিলেটের বিশ্বনাথ পৌর এলাকার জানাইয়া (উত্তর মশুলা) গ্রামে দুই পুত্রের হামলায় গুরুত্বর আহত হয়েছেন ষাটোর্ধ্ব আশিক আলী। গত ২ আগস্ট রবিবার এ ঘটনাটি ঘটে। হামলায় গুরুত্বর আহত আশিক আলী প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়ার পর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার ঘটনায় আশিক আলী বাদী হয়ে তার দুই পুত্র ইসলাম উদ্দিন (২৬) ও সাইফুল ইসলামকে (১৬) অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় মামলা নং-২ দায়ের করেছেন।

মামলার এজহারে তিনি উল্লেখ করেন, অভিযুক্তরা সন্ত্রাসী, খারাপ প্রকৃতির ও আইন অমান্যকারী লোক এবং তার (বাদী) ১ম স্ত্রীর গর্ভজাত সন্তান। গত ১ আগষ্ট রাত আনুমানিক ১টার দিকে বাদী তার ২য় স্ত্রীর ঘরের পাশে ছুরি হাতে মামলার ১ম অভিযুক্ত ইমামুল ইসলামকে ঘুরাঘুরি করতে দেখেন। আর বাদীকে দেখতে পেরে ইমামুল তার নিজ ঘরে চলে যান। এর পর দিন (রবিবার)বিকেল ৫টার দিকে মামলার বাদী আশিক আলী ১ম অভিযুক্ত ইমামুলকে রাতের ঘুরাঘুরির কারণ জিজ্ঞাসা করলে সে (ইমামুল) বাদীকে কোন উত্তর না দিয়ে তার (ইমামুল) হাতে থাকা পাইপ দিয়ে আশিক আলীর মাথায় আঘাত করে। আশিক আলীকে হত্যার উদ্দেশ্যে এসময় ইমামুল বাদীর গলায় চাপ দিয়ে ধরে। এসময় ২য় অভিযুক্ত সাইফুল ইসলাম লোহার পাইপ দিয়ে বাদীর শরীরে একাধিক আঘাত করে শরীরের বিভিন্ন অংশে ফাটা ও লিলাফুলা জখম করে।

পিতার উপর পুত্রদের হামলায় ঘটনায় থানায় মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

0Shares





Related News

Comments are Closed