Main Menu

ওসমানীনগরে প্রবাসী বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার

ওসমানীনগর সংবাদদাতা: সিলেটের ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী বৃদ্ধা রহিমা বেগম আমিনার (৭০) গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা-পুলিশ। শুক্রবার সকালে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত রহিমা বেগম উপজেলার উমরপুর ইউনিয়নের কটালপুর গ্রামের মৃত আখলু মিয়ার স্ত্রী। তিনি গোয়ালাবাজারস্থ করনসী রোড এলাকায় নিজস্ব বাসায় বসবাস করতেন। পুলিশ ধারণা করছে, কে বা কারা তাকে গলা কেটে হত্যা করেছে।

জানা গেছে, রহিমা বেগমের ৩ ছেলে ও এক মেয়ে যুক্তরাজ্যে বসবাস করায় গোয়ালাবাজারস্থ বাসায় তিনি কয়েক বছর ধরে একাকী বসবাস করছেন। তার মোবাইল ফোনটি গত মঙ্গলবার রাত থেকে বন্ধ থাকায় তার পরিবারের লোকজন বৃহস্পতিবার রাতে এসে বাসাটি তালবদ্ধ দেখতে পান। স্বজনরা তালা ভেঙে প্রবেশ করে ঘরের মেঝেতে রহিমা বেগমের গলা কাটা রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। বিষয়টি থানা-পুলিশকে অবগত করা হলে রাত ২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য লাশটি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন বিপিএম ও ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম।

রহিমার বেগমের ভাই আবদুল খালিক বলেন, কে বা কারা আমার বোনকে গলা কেটে হত্যা করে লাশ ফেলে রেখেছে। গত মঙ্গলবার থেকে বোনের মোবাইল ফোন বন্ধ পেয়ে বৃহস্পতিবার রাতে বাসায় এসে দরজা তালা বন্ধ দেখতে পাই। তালা ভেঙে ঘরে ঢুকে বোনের গলা কাটা লাশ দেখতে পাই।তিনি বলেন, আমার বোনের বাসায় দুজন ভাড়াটিয়া থাকতেন। তাদের সাথে কদিন আগে বোনের মনমালিন্য হয়েছিলো। একারণেও হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, ধারণা করা হচ্ছে মঙ্গলবার রাতে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

সিলেট জেলা পুলিশ সহকারি পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম বলেন, ২/৩ দিন আগেই তাকে হত্যা করা হয়েছে বলে আমরা ধারণা করছি। কারণ মরদেহ থেকে গন্ধ বের হচ্ছিলো। মরদেহের গলায় ও মাথায় জখমের চিহ্ন রয়েছে।

তিনি বলেন, ঘরের সব দরজা-জানালা বন্ধ ছিলো। তাই পরিচিত কেউ তাকে হত্যা করতে পারে বলে মনে হচ্ছে। তবে তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে। আমরা ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। নিহতের ভাই বাদী হয়ে মামলা দায়ের করছেন বলেও জানান তিনি।

Share





Related News

Comments are Closed