Main Menu
শিরোনাম
সিলেটে নব্য জেএমবির ৫ শীর্ষ নেতা আটক         সিলেটের দুই ল্যাবে আরো ১৬৪ জনের করোনা শনাক্ত         জকিগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২         রাজনগরে সড়কে প্রাণ গেল ছাত্রলীগ নেতার         বিমানের সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট শুরু         বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা         শাবির ল্যাবে আরো ২২ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে ধুম্রজাল         জৈন্তাপুরে ভারতীয় পাতার বিড়িসহ গ্রেফতার ১         গোয়াইনঘাটে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন         শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা!         সিলেট এমসি কলেজের ছাত্রী পপির আত্মহত্যা        

সিলেটে ট্যাঙ্কলরি শ্রমিকদের মানববন্ধন পালন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটে দুর্বৃত্তদের হামলায় খুন হওয়া শ্রমিক নেতা ইকবাল হোসেন রিপনের খুনিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দ্রত ফাঁসি কার্যকর করার দাবিতে বিক্ষুব্ধ শ্রমিক নেতাকর্মীরা কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল ৯টায় সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন-২১৭৪ এর উদ্যোগে নগরীর দক্ষিণ সুরমার বাবনা পয়েন্ট সংলগ্ন যমুনা ও পদ্মা ডিপোর সামনে পৃথক ভাবে কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করেন।

সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ মনির হোসেনের সভাপতিত্বে ও দপ্তর প্রধান সহকারী রকিব হাসানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি কাউছার আহমদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল আজিজ, সহ সাধারণ সম্পাদক সোহেল আহমদ, অর্থ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মোঃ গোলাপ খান, লাইন সম্পাদক কবির খান, কার্যকারী সদস্য বশির মিয়া, আব্দুল জলিল প্রমুখ। এছাড়াও মানববন্ধনে অসংখ্য শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খুন হওয়ার তীব্র প্রতিবাদ ও খুনিদের গ্রেফতার করে দ্রæত ফাঁসি কার্যকর করার জোর দাবী জানান। বক্তারা বলেন, প্রিয় নেতা রিপন খুন হওয়ার পর থেকে সর্বস্তরের শ্রমিকরা শান্তিপূর্ণ ও শৃঙ্খলা ভাবে আন্দোলন করে যাচ্ছে। বক্তারা হত্যা মামলায় এজহারভুক্ত আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি উদাত্ত আহবান জানান।

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ১৭ জুলাই শুক্রবার বাদ জুম্মা খোজারখলাস্থ মার্কাস জামে মসজিদ প্রাঙ্গণ থেকে বিশাল প্রতিবাদ মিছিল বের হবে। মিছিলে সবাইকে অংশ গ্রহণ করার জন্য অনুরোধ জানিয়েছেন সংগঠনের সভাপতি মোঃ মনির হোসেন।

উল্লেখ্য, গত ১০ জুলাই শুক্রবার রাত ১০ টায় ইকবাল হোসেন রিপন ও তার বন্ধু বাবলা আহমদ তালুকদার মোটর সাইকেল যোগে যাওয়ার পথে নগরীর দক্ষিণ সুরমার ষ্টেশন রোডস্থ বাবনা পয়েন্টে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে হামলা করলে রিপন নিহত হন। বিজ্ঞপ্তি

0Shares





Related News

Comments are Closed