Main Menu
শিরোনাম
সিলেটে দুই ল্যাবে আরো ৮৫ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে করোনায় আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু         শাবির ল্যাবে আরও ৪৬ জনের করোনা শনাক্ত         নবীগঞ্জে দুলাভাই-শ্যালিকার পরকীয়ার বলী হলেন মা         শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১         জাফলংয়ে আসা পর্যটকদের ফিরিয়ে দিচ্ছে প্রশাসন         বিশ্বনাথে দুই ছেলের হামলায় পিতা আহত         ধর্মপাশায় নৌকা ডুবে মা-ছেলেসহ ৩জনের মৃত্যু         ছাতকে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         দলই চা বাগান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন         পল্লী বিদ্যুতের লোডশেডিং ও ভুতুড়ে বিল বন্ধের দাবি         গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আটক ৭        

সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৫৯৯০, মৃত্যু ১০৭

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১০০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফলে সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৯৯০ জন। একই সময়ে সিলেট বিভাগে নতুন করে ৪ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়েছেন ১০৪ জন। ফলে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১০৭ জন ও মোট সুস্থ হয়েছেন ২ হাজার ৪২৩ জন।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে সোমবার একদিনে শনাক্ত ১০০ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৫০ জন ও সুনামগঞ্জে ১৮ জন, হবিগঞ্জে ১১ জন ও মৌলভীবাজারে ২১ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে।

শেষ ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া রোগীদের মধ্যে সিলেটে জেলায় সর্বাধিক ৪০ জন রোগী সুস্থ হয়েছেন। এছাড়া মৌলভীবাজারে ১০ জন, সুনামগঞ্জে ২৯ জন ও হবিগঞ্জে ২৫ জন করোনা থেকে সুস্থ হয়েছেন।

সব মিলিয়ে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৫ হাজার ৯৯০ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩১৭৫ জন, সুনামগঞ্জে ১১৯২ জন, হবিগঞ্জে ৯২২ জন ও মৌলভীবাজারে ৭০১ জন। এপর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৪২৩ জন, আর মারা গেছেন ১০৭ জন।

এদিকে মঙ্গলবার সকাল পর্যন্ত সিলেটের চার জেলায় ১৮৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল। এরপর প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যাও।

0Shares





Related News

Comments are Closed