Main Menu
শিরোনাম
সিলেটের দুই ল্যাবে আরো ১৬৪ জনের করোনা শনাক্ত         জকিগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২         রাজনগরে সড়কে প্রাণ গেল ছাত্রলীগ নেতার         বিমানের সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট শুরু         বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা         শাবির ল্যাবে আরো ২২ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে ধুম্রজাল         জৈন্তাপুরে ভারতীয় পাতার বিড়িসহ গ্রেফতার ১         গোয়াইনঘাটে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন         শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা!         সিলেট এমসি কলেজের ছাত্রী পপির আত্মহত্যা         ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে        

হাফিজ ইফজাল হত্যার বিচার দাবিতে মানববন্ধন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট এমসি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী হাফিজ ইফজাল আহমদ হত্যার সুষ্ঠু তদন্তের মাধ্যমে মূল ঘটনা উদঘাটনের দাবিতে কানাইঘাটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ জুলাই ) উপজেলার গাছবাড়ী বাজারে মানববন্ধন করেন এলাকার সর্বস্তরের জনসাধারণ। এছাড়া স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠন মানববন্ধনে অংশ নেয়।

যুব সমাজের আহবায়ক বুরহান উদ্দীনের সভাপতিত্বে ও মুখপাত্র মহি উদ্দিন জাবেরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মেট্রোসিটি উইমেনস কলেজের প্রিন্সিপাল আহমদ সালেহ বিন মালেক, গাছবাড়ি পাবলিক স্কুলের প্রধান শিক্ষক লোকমান উদ্দিন, কমিটির যুগ্ম আহবায়ক মিসবাহ উদ্দিন, গাছবাড়ী সামিট মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মখতার, গাছবাড়ী নাগরিক কমিটির যুগ্ম আহবায়ক মিসবাহ উদ্দিন, জমিয়ত নেতা মহি উদ্দিন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘ইফজাল আহমদকে পরিকল্পিতভাবে গভীর ষড়যন্ত্র করে হত্যা করা হয়েছে।’ অবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার প্রকৃত রহস্য উন্মোচন করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানানো হয় ।

উল্লেখ্য, গত ২৫ জুন বৃহস্পতিবার সকালে সিলেট নগরীর উপশহর বি-ব্লকের ১৮ নম্বর রোডের ৩ নাম্বার বাসার নিচ তলা থেকে হাফিজ ইফজাল আহমদের লাশ উদ্ধার করা হয়। তিনি কানাইঘাট উপজেলার কাপ্তানপুর গ্রামের মৃত কুতুব আলীর ছেলে। ইফজাল গত প্রায় ৫ বছর থেকে তার বড় বোনের সাথে ঐ বাসায় থাকতেন।

0Shares





Related News

Comments are Closed