Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় রেকর্ড ৯৯৬ জন শনাক্তের দিনে মৃত্যু ৯         বালাগঞ্জে পুকুর থেকে কিশোরের লাশ উদ্ধার         ‘এক্সেস লাগেজ’ জটিলতায় সেই নারীর ফ্লাইট মিস : বিমান         দশ হাসপাতাল ঘুরে বিয়ানীবাজারে বৃদ্ধার মৃত্যু         ইনসাফ ওয়েলফেয়ারের বৃক্ষরোপন ও চারা বিতরণ         প্রবাসী জামিলা চৌধুরীর সাথে মাবাফা নেতৃবৃন্দের স্বাক্ষাৎ         সিলেটে আইসিইউ ও ১ হাজার শয্যা বাড়ানোর দাবি         জৈন্তাপুরে ওপার থেকে নদীপথে আসছে টমেটোর চালান         ওসমানীতে যাত্রী হয়রানি, দুই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা         স্ত্রীকে বস্তাবন্দি করে নদীতে ফেলার চেষ্টা স্বামীর         সিলেটে করোনায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্ত ৩৪০         বিশ্বনাথে খেলনার ‘বেহালা’য় হাছু মিয়ার জীবন সংগ্রাম        

হাসপাতালে ভর্তি আবু নছর ও এমএ হক

বৈশাখী নিউজ ডেস্ক: করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সিলেটের আওয়ামী লীগ ও বিএনপির দুই নেতা এডভোকেট আবু নছর ও এমএ হক। মঙ্গলবার দুজনকেই নর্থইস্ট হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়।

এদের মধ্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এমএ হককে মঙ্গলবা্র বিকেলে ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্ঠামন্ডলীর সদস্য আবু নছরকে রাতে হাসপাতালে ভর্তি করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন নর্থইস্ট হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারের সমন্বয়ক অধ্যাপক ডা. নাজমুল হক। তিনি বলেন, আবু নছর ও এমএ হকের অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। করোনার উপসর্গ ছাড়াও তারা বিভিন্ন রোগে ভূগছেন। করোনা শনাক্তকরণ পরীক্ষার জন্য আজ বুধবার তাদের নমুনা সংগ্রহ করা হবে।

0Shares





Related News

Comments are Closed