Main Menu

কামরানকে সিএমএইচে ভর্তি

বৈশাখী নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত সিলেটের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানকে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। সেখানে ভর্তির পর প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসকরা তাকে প্লাজমা থেরাপি দেওয়ার পরিকল্পনা করেছেন। এ অবস্থায় কামরানের চিকিৎসার জন্য ‘এ’ পজেটিভ গ্রুপের রক্তের প্লাজমা দাতার সন্ধান করা হচ্ছে।

রোববার (৭ জুন) রাতে সিলেট মহানগর যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক মেহেদী কাবুল এ সব তথ্য জানান। তিনি জানান, করোনায় আক্রান্ত হয়ে সুস্থ এমন প্লাজমা দাতার সন্ধান চেয়ে ‘জনতার কামরান’ আবারও জনতার কাছে হাত বাড়িয়েছেন- লেখা খুদে বার্তা বিভিন্নজনের কাছে পাঠানো হচ্ছে।

মেহেদী কাবুল আরও জানান, রাত পৌনে ৭টার দিকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন কামরান।

এর আগে সন্ধ্যা পৌনে ৬টার দিকে তিনি সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে বের হন। এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় নেয়া হয়।

গত শুক্রবার (৫ জুন) ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে কামরানের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। এরপর শনিবার তীব্র জ্বর ও বমি নিয়ে নগরীর শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হন তিনি। এর আগে গত ২৮ মে আসমা কামরানেরও করোনা শনাক্ত হয়।

Share





Related News

Comments are Closed