Main Menu

মার্লিন টাওয়ারে ৪জনের শরীরে করোনা শনাক্ত

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট নগরীর সুবিদবাজারের মার্লিন টাওয়ারের করোনা আক্রান্ত চিকিৎসক দম্পতির সংস্পর্শে থাকা চারজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

মঙ্গলবার (৫ মে) সকালে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গত ২৭ এপ্রিল ওই চিকিৎসক দম্পতির নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ পাওয়া যায়। ৩ মে সিলেট নগরীর সুবিদবাজারের মার্লিন টাওয়ার থেকে তাদের সংস্পর্শে থাকা চারজনের নমুনা সংগ্রহ করা হয়। সোমবার রাতে তাদের রিপোর্ট পজিটিভ এসেছে।

ডা. আনিসুর রহমান আরও জানান, আক্রান্তরা পরিবারের সদস্য কী না তা এখনও আমরা নিশ্চিত নই। তবে একজনের বয়স ১২, আরও দুজনের বয়স ১৬-১৭ এবং আরেকজনের বয়স জানা যায়নি।

এর আগে ২৯ এপ্রিল বুধবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা ওই টাওয়ারে গিয়ে আরও ১৬ জনের নমুনা সংগ্রহ করে আনেন। ১ মে শুক্রবার নমুনা পরীক্ষার রিপোর্টে নেগেটিভ আসে বলে জানিয়েছিলেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

আক্রান্ত হওয়া চিকিৎসক দম্পতি এই টাওয়ারেরই একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন। ধারণা করা হচ্ছে আক্রান্তরা তাদের পরিবারের সদস্য।

জানা যায়, আক্রান্ত হওয়া দম্পতির স্বামী ঢাকায় স্বাস্থ্য অধিদপ্তরে কর্মরত এবং স্ত্রী নগরীর জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত। সম্প্রতি স্বামী ঢাকা থেকে সিলেট ফেরেন। ২৭ এপ্রিল সোমবার তাদের নমুনা পরীক্ষা করা হলে দুজনেরই করোনাভাইরাস শনাক্ত হয়।

Share





Related News

Comments are Closed