Main Menu

সাবেক সংসদ সদস্য হোসনে আরা মারা গেছেন

মৌলভীবাজার প্রতিনিধি: সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) এবং মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হোসনে আরা ওয়াহিদ আর নেই। ।

সোমবার (৬ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে মৌলভীবাজার-২৫০ শয্যা হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভুগছিলেন। সেখানে তার নিয়মিত ডায়ালাইসিস চলছিল বলে জানা গেছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

হোসনে আরা ওয়াহিদ মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহিদের স্ত্রী। মৃত্যুকালে স্বামী, ২ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিনিয়র আইনজীবী রাধাপদ দেব সজল জানান, হোসনে আরা ওয়াহিদ ১৯৯৬ থেকে ২০০১ সাল পর্যন্ত মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্যের দায়িত্ব পালন করেন। রেড ক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান হোসনে আরা ওয়াহিদ ১৯৮৩ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত পাথফাইন্ডার নামের একটি আন্তর্জাতিক এনজিওতে প্রকল্প ব্যবস্থাপক হিসেবে কাজ করেন।

এদিকে হোসনে আরা ওয়াহিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি, সাবেক চীফ হুইপ মো. আব্দুস শহীদ এমপি, মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ এমপি, কুলাউড়া ২ আসনের সংসদ সদস্য ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর এমপি।

0Shares





Related News

Comments are Closed