Main Menu

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

বৈশাখী নিউজ ডেস্ক: কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ২ যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- মাহমুদ উল্লাহ (২৬) ও মোহাম্মদ মিজান (২৪)। নিহতরা মাদক কারবারি বলে দাবি পুলিশের।

রবিবার রাত ১টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী চিংড়ি প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে। এতে এসআই সুজিত, এএসআই নাইমুল হক, ফকরুজ জামান ও কনস্টেবল সিকান্দার নামে চার পুলিশ আহত হন।

নিহত মাহমুদ উল্লাহ টেকনাফ পৌরসভার পুরাতন পল্লানপাড়া এলাকার সুলতান আহমেদের ছেলে ও মোহাম্মদ মিজান হোয়াইক্যং ঝিমংখালীর জাফর আলমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

তিনি জানান, রবিবার সকাল সাড়ে ৯টার দিকে টেকনাফ থানার সামনে সন্দেহভাজন একটি মাইক্রোবাস তল্লাশি করে ৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। আটক করা হয় মাহমুদ উল্লাহকে।

আটককৃতের দেয়া তথ্যের ভিত্তিতে রাত ১টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী চিংড়ি প্রজেক্ট এলাকায় মজুদ রাখা ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি করতে থাকে এবং মাহমুদকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে মাদক কারবারিরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে হামলাকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

ওসি জানান, ঘটনাস্থল খেকে ১০ হাজার ইয়াবাসহ মোট ১৫ হাজার ইয়াবা, দুটি এলজি, গুলি, খালি খোসা ও একটি মাইক্রোবাস (চট্র মেট্রো চ-১১-৫০৮৯) জব্দ করে পুলিশ।

অভিযান শেষে ফেরার পথে বাস স্টেশন এলাকায় পৌঁছুলে সকালে ইয়াবাসহ জব্দকৃত মাইক্রোবাসটির ইঞ্জিনে আগুন লেগে মাইক্রোবাসটি পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

Share





Related News

Comments are Closed