Main Menu

রংপুরে ট্রেনের ধাক্কায় নিহত ৪

বৈশাখী নিউজ ডেস্ক: রংপুরে ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় অটোরিকশার চালকসহ চার জন নিহত হয়েছেন। নিহতদের দুজন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পর অন‌্য দুজনের মৃত‌্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরো এক জন।

সোমবার (৩০ মার্চ) দুপুর একটার দিকে পীরগাছা উপজেলার অন্নদানগর স্টেশনের দক্ষিণ পাশে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মৃত অটোচালকের নাম হামিদুল ইসলাম দুখু (৪৫)। তার বাড়ি লালমনিরহাট জেলায়। এছাড়া তাৎক্ষণিকভাবে এক যাত্রীর পরিচয় মিলেছে। তিনি হলেন ইসমেতারা বেগম সুমি (৪২)।

প্রত্যক্ষদর্শী, ফায়ারসার্ভিস ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল (রমেক) হাসপাতাল সূত্রে জানা গেছে, লালমনিরহাট থেকে একটি খালি ইঞ্জিন বোনারপাড়া যাচ্ছিল। ইঞ্জিনটি অন্নদানগর স্টেশনের কাছে রেল ক্রসিং পার হচ্ছিল। একই সময় একটি অটোরিকশাও ক্রসিং পার হচ্ছিল। ইঞ্জিনটি অটোকে ধাক্কা দিয়ে প্রায় ৩০ গজ দূরে সামনে নিয়ে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

রমেক হাসপাতালের সর্দার আব্দুর রশিদ বলেন, ‘ট্রেন দুর্ঘটনার আমরা দুটি লাশ পয়েছি। এর মধ্যে সুমি নামে এক নারীর নাম পাওয়া গেছে। অপরজনের নাম বা পরিচয় এখনো জানা যায়নি।’

রংপুর ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযান দলের প্রধান নওশের আলী এ তথ‌্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘খবর পেয়ে আমরা উদ্ধার অভিযানে যাই। সেখানে গিয়ে দেখি ঘটনাস্থলেই দুজন মারা গেছেন। গুরুতর আহত অবস্থায় তিন জনকে রমেক হাসপাতালে ভর্তি করা হলে সেখানে দুজনের মৃত‌্যু হয়।’

0Shares





Related News

Comments are Closed