Main Menu
শিরোনাম
শাবির ল্যাবে আরো ২২ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে ধুম্রজাল         জৈন্তাপুরে ভারতীয় পাতার বিড়িসহ গ্রেফতার ১         গোয়াইনঘাটে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন         শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা!         সিলেট এমসি কলেজের ছাত্রী পপির আত্মহত্যা         ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে         বিশ্বনাথে বৃদ্ধ ও এক গৃহবধুর লাশ উদ্ধার          সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৮৫৮২, মৃত্যু ১৫৩          ওসমানীর ল্যাবে আরো ৬১ জনের করোনা পজিটিভ         বিশ্বম্ভরপুরে বজ্রপাতে কৃষক নিহত         শ্রীমঙ্গলে ঘরে বসে সততা পরীক্ষার আয়োজন        

সিলেটে ১৫৫ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট নগরীর ঘাসিটুলা এলাকা থেকে ১৫৫ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি)।

শুক্রবার (১০ জানুয়ারি) রাত সাড়ে নয়টায় গোপন তথ্যের ভিত্তিতে জানতে পেরে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই (নি.) মাহাবুর আলম মণ্ডল ও এসআই(নি.) মো. রফিকুল ইসলামের নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম অভিযান পরিচালনা করে।

আটক সালমান আহমেদ (২২) নগরীর কাজিরবাজার এলাকার মোঘলটুলার সাহেদ আহমেদের ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত আসামির পিতা সাহেদ আহমদ (৪৮) ফেন্সিডিল ব্যবসার সাথে জড়িত এবং বড় ধরনের ফেন্সিডিল চালান তার বাসায় লুকানো আছে। এই তথ্যের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম শুক্রবার সাহেদ আহমদের ভাড়া বাসার চারিদিক ঘেরাও করে ঘরের ভিতর তল্লাশি চালায়। তল্লাশি কালে ঘরের শোকেচের পিছনে বিশেষ কৌশলে রক্ষিত অবস্থায় ১৫৫ বোতল ফেন্সিডিল পান।

গোয়েন্দা পুলিশ প্রাথমিক অনুসন্ধানে জানতে পারে, জাহাঙ্গীর নামের এক মাদক ব্যবসায়ী আটককৃত আসামির পিতা সাহেদ আহমদকে ফেন্সিডিল সরবরাহ করে। যা আসামি সালমান আহমেদ ও আসামি সাহেদ আহমদ শহরের বিভিন্ন এলাকার মাদকসেবীদের নিকট বিক্রি করে থাকে। ধৃত আসামীর পিতা সাহেদ আহমদ পেশাগত অপরাধী। খুন, মাদক, জুয়াসহ বিভিন্ন অপরাধ কর্মের সাথে তিনি জড়িত। বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। সেই মামলাগুলো আদালতে বিচারাধীন আছে।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস মো. জেদান আল মুসা বলেন, আসামি সাহেদ ও জাহাঙ্গীরসহ জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। এসআই (নি.) মো. মাহাবুর আলম মণ্ডল বাদী হয়ে ধৃত ও অন্যান্য আসামিদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

0Shares





Related News

Comments are Closed