Main Menu
শিরোনাম
শাবির ল্যাবে আরো ২২ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে ধুম্রজাল         জৈন্তাপুরে ভারতীয় পাতার বিড়িসহ গ্রেফতার ১         গোয়াইনঘাটে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন         শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা!         সিলেট এমসি কলেজের ছাত্রী পপির আত্মহত্যা         ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে         বিশ্বনাথে বৃদ্ধ ও এক গৃহবধুর লাশ উদ্ধার          সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৮৫৮২, মৃত্যু ১৫৩          ওসমানীর ল্যাবে আরো ৬১ জনের করোনা পজিটিভ         বিশ্বম্ভরপুরে বজ্রপাতে কৃষক নিহত         শ্রীমঙ্গলে ঘরে বসে সততা পরীক্ষার আয়োজন        

গোয়াইনঘাটে স্বামীর হাতে স্ত্রী খুন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৩নং পূর্ব জাফলং ইউনিয়নে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম মুন্নি আক্তার (২৩)। তিনি উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়নের লক্ষণছড়া গ্রামের মৃত ফজলুল করিমের মেয়ে।

শনিবার (৭ ডিসেম্বর) ভোর রাতে নয়াগাঙ্গেরপাড় গ্রামে এ ঘটনা ঘটে। হত্যার অভিযোগে অভিযুক্ত স্বামীর নাম শফিক মিয়া। তিনি পূর্ব জাফলং নয়াগাঙ্গেরপাড়ের গেদা মিয়ার ছেলে।

পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা যায়, দেড় বছর আগে নয়াগাঙ্গেরপাড়ের গেদা মিয়ার ছেলে শফিক মিয়ার সাথে বিয়ে হয় নিহত মুন্নি আক্তারের। তাদের ৩ মাসের এক পুত্র সন্তান রয়েছে।

জানা যায়, স্বামী শফিক আহমদের সাথে বিয়ের পর থেকেই পরিবারে ঝগড়া-ঝাটি লেগেই ছিল মুন্নির। মাদক গ্রহণসহ অন্যান্য অন্যায়ের প্রতিবাদ করলে প্রায়ই স্ত্রী মুন্নিকে মারপিট করতেন স্বামী শফিক মিয়া। শুক্রবার সন্ধ্যার পরে বেদম মারপিট করা হয় তাকে। শনিবার ভোর রাতে ফের মারপিট করেন শফিক মিয়া। মারপিটে ঘটনাস্থলেই মারা যান স্ত্রী মুন্নি। আহত ভেবে সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা মুন্নিকে মৃত ঘোষণা করেন।

সেখান থেকে সিএনজি যোগে জাফলংয়ে লাশ নিয়ে আসার সময় তামাবিল স্থলবন্দর হতে স্বামী শফিক মিয়াকে গ্রেপ্তার করে গোয়াইনঘাট থানা পুলিশ। এ সময় থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় গোয়াইনঘাট থানায় পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

0Shares





Related News

Comments are Closed