Main Menu

বিশ্বনাথে বিএনপির ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের এসআই দিদারুল ইসলাম বাদী হয়ে বিএনপি ও সহযোগী সংগঠনের ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছেন। মামলায় অজ্ঞাতনামা হিসেবে আরো ২০/২৫ জনকে আসামী করা হয়েছে। মামলা নং ১৬, তারিখ ১৭/১১/২০১৯ইং।

পুলিশ রবিবার রাতে এই মামলায় বিএনপি নেতা জয়নাল আবেদীন, স্বেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু ও ছাত্রদল নেতা ইমরান হোসেন টিটুকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদেরকে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার আসামীরা হলেন, বিএনপি নেতা জয়নাল আবেদীন, ছাত্রদল নেতা ইমরান হোসেন টিটু, সেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু, বিএনপি নেতা হাজী মো. আব্দুল হাই, যুবদল নেতা আবু সুফিয়ান, বিএনপি নেতা বসির আহমদ, আহমদ নূর উদ্দিন, যুবদল নেতা সুরমান খান, বিএনপি নেতা খোয়াজ আলী, বাবুল মিয়া, পরতাব আলী, জুনেদ মিয়া, ছাত্রদল নেতা খালেদ আহমদ, মতিউর রহমান সুমন, রাসেল আহমদ, রিপন মিয়া, ময়নুল হক, স্বেচ্ছাসেবক দল নেতা কাওছার খান, কয়েস মিয়া, চেরাগ আলী, জিলু মিয়া, যুবদল নেতা নানু মিয়া, পাবেল আহমদ, আব্দুর রুপ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ১৫ (৩) ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইন, সরকারি সম্পত্তি ও জনগণের চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতাসহ নাশকতা মূলক কার্যকলাপ সংঘটিত করার অপরাধে পুলিশ বাদী হয়ে মামলা করে। থানা পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে ৩জনকে গ্রেফতার করে।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামীম মুসা বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তিন বিএনপি নেতাকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

Share





Related News

Comments are Closed