Main Menu
শিরোনাম
সিলেটে জেলায় আরো ৫৬ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে আরো ৯ জনের করোনা শনাক্ত         জীবিত বোনকে মৃত দেখিয়ে সম্পত্তি আত্মসাতের চেষ্টা         জৈন্তাপুরে গ্যাস সরবরাহের দাবীতে মানববন্ধন পালিত         গোলাপগঞ্জে নিষিদ্ধ ভারতীয় বিড়িসহ আটক ১         সিলেটে করোনায় মৃত্যু বেড়ে ১০১. আক্রান্ত ৫৭৯৬         কমলগঞ্জে ফার্মাসিস্টের বদলী প্রত্যাহারের দাবি         সুনামগঞ্জে দ্বিতীয় দফা বন্যায় জনদূর্ভোগ চরমে         দ্বিতীয় টেস্ট ছাড়াই করোনা নেগেটিভ ঘোষণা!         সিলেটে ১০৫ স্থানে বসবে কোরবানির পশুর হাট         বৃহত্তর জৈন্তার ঘরে ঘরে গ্যাস সংযোগের দাবী         সিলেট জেলায় আরো ৩২ জনের করোনা শনাক্ত        

সিলেট মিনি ম্যারাথনে দৌড়াবেন চারশত দৌড়বিদ

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটে প্রথম বারের মতো আয়োজন করা হয়েছে মিনি ম্যারাথন। সিলেট রানার্স কমিউনিটির আয়োজনে শুক্রবার ভোরে এ ম্যারাথনে দৌড়াবেন দেশের ৪০০ দৌড়বিদ।

সর্বোচ্চ ৭০ বছর বয়সী আর সর্বনিম্ন ১৩ বছর বয়সী দৌড়বিদ এই আয়োজনে অংশ নিয়েছেন। ম্যারাথনটি বিমানবন্দর সড়কের জেলা পরিষদ পার্ক (২২ টিলা) হতে সকাল সাড়ে ৬ টায় শুরু হবে।

যা সড়কের ৫ কিলোমিটার পরের মালনী ছড়া চা বাগানের ৭নং গেট দিয়ে চা বাগানের নয়নাভিরাম রাস্তা হয়ে লাক্কাতুরায় সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে গিয়ে শেষ হবে।

সিলেট রানার্স কমিউনিটির এডমিন ও এই ইভেন্টের আয়োজক মনজুর আহমেদ আরিফ জানান, ‘ম্যারাথনে ২টি বিভাগ করা হয়েছে। সিনিয়র বিভাগ যেখানে পুরুষ ৫০ উর্ধ বয়সী ও নারী ৪৫ উর্ধ বয়সীরা সাড়ে ৬ কিলোমিটার পথ পাড়ি দিবেন। আর সাধারণ বিভাগে বাকিরা ১০ কিলোমিটার পথ পাড়ি দিবেন।’

তিনি জানান, ‘তারুণ্যকে সুস্বাস্থের পথে এগিয়ে নিতে এই ইভেন্টের আয়োজন করা হয়েছে। একজন দৌড়বিদ কখনোই মাদকাসক্ত হতে পারবেনা। এই আয়োজন থেকে সবাইকে দৌড়ের প্রতি আকর্ষিত করতে চান তারা। সিলেটসহ সারাদেশে যেন দৌড় একটি জীপনযাপনের অংশ হিসেবে মানুষ বেঁছে নেয় এটাই তাদের উদ্দেশ্য বলেও জানান তিনি।

ভোরে সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম এ দৌড়ের উদ্বোধন করবেন বলে জানিয়েছেন আয়োজকরা।

0Shares





Related News

Comments are Closed