Main Menu
শিরোনাম
বিশ্বনাথে গৃহবধূকে মারধর করায় ভাসুর গ্রেপ্তার         কারাবন্দী নেতাকর্মীর বাড়িতে বিএনপি নেতৃবৃন্দ         শাবির ল্যাবে আরো ২৮ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা         এমসি ছাত্রাবাসে ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন         ছাতকে ‘আফজল শাহ চত্বর’ বাস্তবায়নের দাবি         প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা         শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত         ওসমানীর ল্যাবে আরো ১৯ জনের করোনা শনাক্ত         মামাতো ভাইয়ের ‘ধর্ষণে’ মা হলো কিশোরী         সিলেটে একদিনে আরো ৫১ জন শনাক্ত, সুস্থ ৪৬         বালাগঞ্জে পাশবিকতার অভিযোগে প্রবাসী আটক        

এক তরুণীর জন্য দুই বন্ধুর বিষপান, ১জনের মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: হবিগঞ্জের চুনারুঘাটে ‘এক তরুণীর জন্য’ একই সাথে দুই বন্ধু বিষপান করেছেন। এতে একজন নিহত ও অপরজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে রয়েছেন।

মঙ্গলবার (৫ নভেম্বর) সকালে চুনারুঘাট থানা পুলিশ নিহত মোশাহিদের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, একই গ্রামের এক তরুণীকে দুই বন্ধু দীর্ঘদিন ধরে প্রেম নিবেদন করে আসছিল। কিন্তু ওই মেয়ে তাদের প্রেমে ডাকে সাড়া না দেয়ায় সোমবার গভীর রাতে দুই বন্ধু এক সাথে বিষপান করেন।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট ওসমানী হাসপাতালে নেয়ার পথে মোশাহিদ মারা যান। স্বজনরা তার লাশ বাড়িতে নিয়ে যান।

পরে খবর পেয়ে চুনারুঘাট থানার পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

অপর বন্ধু জয়নাল আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

0Shares





Related News

Comments are Closed