Main Menu

শাবি প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

শাবি প্রতিনিধি: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের’ ২০১৯-২০ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাবে এ উপলক্ষে ভোটগ্রহণ চলে।

ভোটগ্রহণ শেষে দুপুর ২টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার রসায়ন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান।

নিবার্চন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক এ.এস.এম সায়েম এবং গণিত বিভাগের প্রভাষক এস.এম সাইদুর রহমান।

নির্বাচনে প্রেসক্লাবের ৯টি পদে নির্বাচিতরা হলেন- সভাপতি হোসাইন ইমরান (বিডি নিউজ২৪ ডটকম), সহ-সভাপতি আরাফ আহমদ (দৈনিক মানবজমিন), সাধারণ সম্পাদক মেহেধী কবীর (দৈনিক যুগান্তর), যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম আফরান (দৈনিক সংবাদ), কোষাধ্যক্ষ মাসুদ আল রাজি (ডেইলি অবজারভার), দপ্তর সম্পাদক জুবায়ের মাহমুদ (দৈনিক বাংলাদেশ প্রতিদিন) নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে জিএম ইমরান হোসেন (দৈনিক ইত্তেফাক), নাজমুল হুদা (বাংলা ট্রিবিউন) ও আব্দুল্লাহ আল মাসুদ (দৈনিক দেশ রুপান্তর) নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান খান বলেন, সুষ্ঠ সুন্দর ও অত্যন্ত সুশৃঙ্খল ভাবে আমাদের এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ সময় স্বতঃস্ফর্ত অংশগ্রহণের জন্য শাবি প্রেসক্লাবের সদস্যদের ধন্যবাদ জানান তিনি।

প্রেসক্লাবের নতুন নেতৃত্বকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ তাৎক্ষণিক শুভেচ্ছা জানান।

Share





Related News

Comments are Closed