Main Menu

সিলিন্ডার বিস্ফোরণে ভবন ধসে নিহত ১২

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের উত্তরপ্রদেশে সিলিন্ডার বিস্ফোরিত হয়ে দোতলা ভবন ধরে কমপক্ষে ১২ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। এতে আরও অনেকেই গুরুত্বর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হচ্ছে। তাদের কারও কারও অবস্থা আশঙ্কাজনক। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (১৪ অক্টোবর) স্থানীয় সময় সকাল ১০টার দিকে উত্তরপ্রদেশের পূর্বাঞ্চলীয় জেলা মাউয়ের মাহমুদাবাদ এলাকায় ভয়াবহ এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রশাসনের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হচ্ছে, বিস্ফোরণটি এতটাই শক্তিশালী ছিল যে ভবনটি পুরো ধসে পড়েছে। ভবনের ধ্বংসাবশেষে অনেকে এখনও আটকা পড়ে আছেন। উদ্ধারকারী বাহিনী তাদের নিরাপদে বের করে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তবে সিলিন্ডার বিস্ফোরণের কোনও কারণ এখনও জানা যায়নি।

এদিকে আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হচ্ছে। ঘটনাস্থলে বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স প্রস্তুত রাখা হয়েছে। উৎসুক জনতা ক্রমেই চারপাশে ভিড় করছে।

ভয়াবহ এই বিস্ফোরণে হতাহতের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর প্রতি গভীর দুঃখ ও সমবেদনা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। জেলা প্রশাসনকে সর্বোচ্চ সহায়তা নিয়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন তিনি।

0Shares





Related News

Comments are Closed