Main Menu

বিশ্বনাথে রাস্তা নেই, দাঁড়িয়ে আছে ব্রীজ

মো. আবুল কাশেম, বিশ্বনাথ থেকে : সড়ক নির্মাণের আগেই নির্মিত হয়েছিল ব্রীজ। দূর থেকে দাঁড়িয়ে থাকতে দেখা যায় সংযোগ সড়কবিহীন ব্রীজ।

সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের খালিটেকা মীরেরগাঁও গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া মাটিজুড়া নদীর পশ্চিম হালঘাটা নামক স্থানে অনেক প্রত্যাশিত ব্রীজ নির্মাণ করা হয়েছিল। রাস্তা নেই তবু তৈরি করা হয়েছে লাখ লাখ টাকা ব্যয় করে ব্রীজ। কেন বা কার স্বার্থে ওই ব্রীজটি তৈরি করা হয়েছে উত্তর খুঁজে পাচ্ছে না এলাকাবাসী। ব্রীজ তৈরি করা হলেও জনগণের কোনো কাজে আসছেনা। কারণ রাস্তা তৈরি না করেই ব্রীজ নির্মাণ করায় এক পায়ে দাঁড়িয়ে আছে ব্রীজ। ব্রীজের চারদিকে পানি, নেই কোনো রাস্তা, মাটি ভরাট না করায় ব্রীজে উঠার মতো কোনো পরিস্থিতি নেই। ব্রীজের দুপাশে মাটি ভরাট ও রাস্তা তৈরি করে জনগণের চলার উপযোগী করে তোলা হলে সেখানে মানুষ উপকার পেত ।

২০০১ সালের প্রথম দিকে খালিটেকা মীরেরগাঁও গ্রামের পাশে দিয়ে বয়ে যাওয়া মাটিজুড়া নদীর পশ্চিমে হালঘাটা নামক স্থানে ব্রীজ নির্মাণ করা হয়েছে বলে জানা গেছে।

এব্যাপারে দৌলতপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল মজিদ বলেন, ২০০১ সালে মাটিজুরা নদীর ওপর ব্রীজটি নির্মাণ করা হয়েছিল। কিন্তু আজও পর্যন্ত রাস্তা না হওয়ায় নির্মিত ব্রীজ দিয়ে এলাকার মানুষ চলাচল করতে পারেননি।

0Shares





Related News

Comments are Closed