Main Menu

সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

বৈশাখী নিউজ ডেস্ক: দেশের বিভিন্ন জেলায় সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছেন। এর মধ্যে রাজশাহীতে তিনজন, বাগেরহাটে তিনজন, যশোরে একজন ও লক্ষ্মীপুরে একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ মে) ভোরে ও বুধবার (১ মে) রাতে এসব সড়ক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন।

রাজশাহী :

জেলার বাঘা উপজেলায় যাত্রীবাহী বাস উল্টে তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুই নারী রয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১২ জন। বৃহস্পতিবার (২ মে) ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার মীরগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হেলপার হানিফ ও যাত্রী মনোয়ারা। নিহত অন্য নারী যাত্রীর পরিচয় এখনও পাওয়া যায়নি।

রাজশাহীর বাঘা থানার ওসি মহসিন আলী জানান, সকাল সাড়ে ৬টার দিকে বাঘা বাসস্ট্যান্ড থেকে রাব্বী এন্টারপ্রাইজ নামের একটি যাত্রীবাহী বাস রাজশাহীর উদ্দেশে রওনা দেয়। পথিমধ্যে মীরগঞ্জ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপারসহ অপর দুই নারী যাত্রী নিহত হন। আহত হন কমপক্ষে ১২ জন। আহতদের উদ্ধার করে বাঘা ও চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। তিনি জানান, বাসটি উদ্ধার উদ্ধারের চেষ্টা চলছে।

বাগেরহাট :

বাগেরহাটের রামপাল উপজেলায় ট্রাকচাপায় তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ মে) সকালে খুলনা-মোংলা মহাসড়কের উপজেলার চেয়ারম্যানের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রামপাল হাইওয়ে থানার ওসি রবউল ইসলাম জানান, নিহত তিনজনই পুরুষ।

যশোর :

জেলার শার্শায় মোটরসাইকেল দুর্ঘটনায় হাসান আলী (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গে থাকা আরো দু’জন।

বুধবার (১ মে) রাত ৯টার দিকে শার্শা উপজেলার গোড়পাড়া-শিকারপুর সড়কের লক্ষণপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাসান আলী উপজেলার শিকারপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে।

আহতরা হলেন-শার্শা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের জাহিদ হাসানের ছেলে মনিরুল ইসলাম (১৭) ও একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে হাসিব উদ্দিন (১৮)।

শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) খায়রুল ইসলাম জানান, রাতে লক্ষণপুরে দ্রুত গতির একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে যায়। এসময় মোটরসাইকেলে তিন আরোহী গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন। আহত দু’জনকে পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

লক্ষ্মীপুর :

লক্ষ্মীপুরে ট্রাক চাপায় দুমড়ে-মুচড়ে গেছে চারটি সিএনজি অটোরিকশা। এতে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

0Shares





Related News

Comments are Closed