Main Menu

সিলেটে মেলা বন্ধে আবারো নির্দেশ

বৈশাখী নিউজ ডেস্ক: নির্ধারিত সময় শেষ হওয়ার পরও সিলেটে আন্তর্জাতিক বাণিজ্য মেলার কার্যক্রম চলমান থাকায় এই মেলা বন্ধে আবারো নির্দেশ দিয়েছে বাণিজ্য মন্ত্রনালয়।

বাণিজ্য মন্ত্রনালয়ের উপসচিব মো: আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে মঙ্গলবার (২৩ এপ্রিল) স্মারক নং-২৬.০০.০০০০.১০৬.৮৬.০২৪.১৮/১৬৭ এর মাধ্যমে সিলেটের জেলা প্রশাসক ও সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারসহ সংশ্লিষ্ট সবাইকে বিষয়টি অবগত করেছে বাণিজ্য মন্ত্রনালয়।

এর আগে গত ৭ এপ্রিল সোমবার ও গত ১১ এপ্রিল বৃহস্পতিবার সিলেটে চলমান মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ আয়োজিত বাণিজ্য মেলা বন্ধের নির্দেশ আসে বাণিজ্য মন্ত্রণালয় থেকে। পরে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ মেলার সময় বৃদ্ধির জন্য গত ১৫ এপ্রিল স্মারক নং- এসএমসিসিআই /সিল/২০১৯/০৪/২১৯ মন্ত্রণালয়ে একটি আবেদন করেন। সিলেট মেট্রোপলিটন চেম্বার এই আবেদনটি বাণিজ্য মন্ত্রণালয় না-মন্জুর করেছেন।

বাণিজ্য মেলার সকল কার্যক্রম বন্ধ করার জন্য বাণিজ্য মন্ত্রনালয় থেকে মেলা বন্ধের নির্দেশ পেয়েছেন বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া। তিনি বলেন, মেলার সকল কার্যক্রম বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

উল্লে­খ্য, গত ৯ মার্চ শনিবার থেকে নগরীর শাহী ঈদগাহ এলাকার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শুরু হওয়া মাসব্যাপী মেলা শেষ হওয়ার কথা ৮ এপ্রিল। ওই দিন মেলা সমাপ্ত হবার কথা থাকলেও মেলা কর্তৃপক্ষ মেলা বন্ধ করেননি। ২৩ এপ্রিল বিকেল ৫টায় শেষ খবর পাওয়া পর্যন্ত মেলা চলছিল বলে জানা গেছে।

Share





Related News

Comments are Closed