Main Menu
শিরোনাম
সিলেট বিভাগে করোনায় আক্রান্ত ৫,৪৮৫, মৃত্যু ৯০         গোলাপগঞ্জে গৃহবধু ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার         ছাতকে ৬দিনের ব্যবধানে যুবক-যুবতীর লাশ উদ্ধার         মকন স্কুলের শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ         স্বাস্থ্যবিধি না মানায় বিশ্বনাথে ১৮ ব্যক্তিকে জরিমানা         বিশ্বনাথে ৪ লাখ টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস         জকিগঞ্জে ১২০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১         বিয়ানীবাজারে নিখোঁজ ব্যবসায়ীর কংকাল উদ্ধার         সিলেট বিভাগে আরো ১০৪ জনের করোনা শনাক্ত         ছাতকে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার         ছাতকে করোনাভাইরাসে দুই বৃদ্ধের মৃত্যু         ফেঞ্চুগঞ্জে অবৈধ কারেন্ট জাল জব্দ, জরিমানা        

বিএনপি’র মনোনয়নপত্র বিক্রির সময় বাড়লো

বৈশাখী নিউজ ডেস্ক: নির্বাচনের তারিখ পেছানোর কারণে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দানের সময় বাড়ানো হয়েছে। আগামী ১৬ নভেম্বর পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করা যাবে এবং এই একই দিন জমা দেয়ার শেখ তারিখ নির্ধারণ করা হয়েছে।

সোমবার (১২ নভেম্বর) রাতে এক সংবাদ ব্রিফিংয়ে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ সিদ্ধান্তের কথা জানান।

রিজভী বলেন, নির্বাচন কমিশন তার তফসিল ৩০ ডিসেম্বর বর্ধিত করায় আমাদের মনোনয়ন ফরম বিক্রি ও জমা আরও দুইদিন বৃদ্ধি করেছি। অর্থাৎ ১২, ১৩ ও ১৪ নভেম্বর আমরা ঘোষণা করেছিলাম। এখন ১৫ ও ১৬ নভেম্বর সময়সূচি বাড়ানো হয়েছে। অর্থাৎ ১২, ১৩, ১৪, ১৫ ও ১৬ নভেম্বর মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেওয়া যাবে।

রুহুল কবির রিজভী বলেন, ‘আজকে ১ হাজার ৩২৬টি ফরম বিক্রি হয়েছে। আজকে কাকরাইল থেকে ফকিরেরপুল পর্যন্ত জাতীয়তাবাদী শক্তি এত দমন-পীড়নের মধ্যে, পাইকারী মামলায় প্রদান, লাখ লাখ নেতাকর্মীদের হাজার হাজার মামলা ও গ্রেপ্তারে হিড়িত, গ্রেপ্তারের পর রিমান্ডের নামে নির্যাতন ও মুক্তিপন আদায়ের মধ্যে চাঁদা আদায়। এর মধ্যেও আজকে জাতীয়তাবাদী শক্তির ব্যাপক স্ফুরণ সেটা আপনারা লক্ষ্য করেছেন। সকল নির্যাতনের জ্বাল ছিন্ন করে এই জাতীয়তাবাদী শক্তি দলীয় কার্যালয়ে ভিড় করেছে।

আজ নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি হয়।

সংবাদ ব্রিফিংয়ে দলের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আফজাল এইচ খান, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, বেলাল আহমেদ, মুনির হোসেন প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোমবার বেলা পৌনে ১১টায় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে বিএনপি। প্রথম মনোনয়ন ফরমটি সংগ্রহ করা হয় দলের কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য।

0Shares





Related News

Comments are Closed