Main Menu

এইডেডিয়ান প্রজেক্ট-৯৩ শিক্ষাবৃত্তি পেল ১৪ মেধাবী

বৈশাখী নিউজ ২৪ ডটকম: এইডেড স্কুলের ১৪ মেধাবী শিক্ষার্থী পেল এইডেডিয়ান প্রজেক্ট-৯৩ শিক্ষাবৃত্তি। প্রত্যেকের মেধার ভিত্তিতে এই স্কলারশিপ দেওয়া হয়। প্রজেক্ট এইডেড স্কলার্সশিপ-২০১৮ আওতায় এই শিক্ষাবৃত্তি দেওয়া হয়। একজন শিক্ষার্থী প্রতি বছর পাবে ৬ হাজার টাকা করে।

শনিবার নগরীর তাতীপাড়া দি এইডেড হাই স্কুলের একটি ক্লাসরুমে এই শিক্ষাবৃত্তি দেওয়া হয়। স্কুলের প্রধান শিক্ষক শমসের আলীর সভাপতিত্বে শুরুতেই প্রজেক্ট-৯৩ নানা দিক নিয়ে স্বাগত বক্তব্য দেন প্রজেক্ট এইডেড স্কলারশিপ কো-অর্ডিনেটর মাহমুদুল হাসান বাবু। প্রজেক্ট-৯৩ স্থানীয় প্রতিনিধি আরিফ শাহেদ শাহরিয়ারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিনিয়র শিক্ষক শমসের আলী।

অন্যানের মধ্যে বক্তব্য দেন ফয়সল আহমদ বাবলু, মোজাহিদ আহমদ, মোহাম্মদ হাসিনুজ্জামান, মতিয়ার রহমান। অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য দেন শিক্ষাথী রাব্বি আহমদ। এ সময় সকল শিক্ষার্থীর অভিভাবকরা উপস্থিত ছিলেন।

এছাড়া প্রজেক্ট ৯৩ আওতায় ৫ শিক্ষা প্রতিষ্ঠানের ১৪ শিক্ষার্থীকে মাসিক শিক্ষাবৃত্তি দেওয়া হচ্ছে। অতিদরিদ্র পরিবারের ৫ জন শিক্ষার্থীর ক্যান্সারসহ নানা জটিল রোগের চিকিৎসার ব্যয়ভার বহন করে প্রজেক্ট-৯৩। এছাড়া এক প্রতিবন্ধী শিক্ষার্থীর যাবতীয় শিক্ষা খরচ বহন করে চলেছে প্রজেক্ট-৯৩।

Share





Related News

Comments are Closed