Main Menu

জকিগঞ্জে বাড়িতে হামলাকারীদের বিরুদ্ধে মামলা নিচ্ছে না পুলিশ

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের জকিগঞ্জের বারহাল ইউনিয়নের নিজ গ্রামের আব্দুল জলিলের বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনায় মামলা নিচ্ছে না পুলিশ। অথচ হামলায় আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার সিলেট জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন আব্দুল জলিলের ছেলে শিক্ষার্থী সাইফ আহমদ।
তিনি অভিযোগ করেন, হামলায় তার পিতা মাতাসহ তিনি নিজেও আহত হন। ঘটনার এক সপ্তাহ অতিবাহিত হলেও পুলিশ মামলাটি নথিভূক্ত করছেনা। এতে তারা নিরাপত্তাহীনতায় ভোগছেন। তিনি এ ব্যাপারে পুলিশের উর্ধতন কর্মর্কাদের হস্তক্ষেপ কামনা করেন।
লিখিত বক্তব্যে সাইফ আহমদ উল্লেখ করেন, তাদের সাথে বাড়ির ও খেতের জায়গা নিয়ে বিরোধ রয়েছে একই বাড়ির বাসিন্দা মৃত আব্দুল হক হকই মিয়ার ছেলে আব্দুল মোমিন, বুরহান আহমদ, লেকু আহমদ ও আরু আহমদের। দীর্ঘদিন ধরে তারা নানাভাবে নির্যাতন ও হয়রানী করছে। এরই ধারাবাহিকতায় পূর্ববিরোধের জের ধরে গত ৯ মার্চ রাত সাড়ে ১০টার সময় বাড়িতে হামলা করে মোমিন ও তার ভাইসহ তাদের লোকজন। হামলায় সাইফ আহমদ ছাড়াও তার পিতা আব্দুল জলিল, মা হাসনা বেগম গুরুতর আহত হন। আহত অবস্থায় ওইদিন রাতেই প্রতিবেশিরা তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন।
বক্তব্যে বলা হয়, মোমিন ও তার লোকজন এলাকায় নানা অপরাধ করে বেড়াচ্ছে। তাদের বিরুদ্ধে থানায় নারী নির্যাতনসহ একাধিক মামলা রয়েছে। জনপ্রতিনিধিরা তাদের বিচার করতে চান না। মাতব্বর হিসেবে মোমিন গ্রামে ও এলাকায় দাপট দেখিয়ে অন্যায় করে বেড়াচ্ছে। কিছু পুলিশের সাথে মোমিনের সখ্যতা থাকায় পুলিশ মামলাটি নিচ্ছে না বলে দাবি করেন সাইফ। তিনি পুলিশের উর্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আত্মীয় আব্দুল কাদির ও মখতার হোসেন।

Share





Related News

Comments are Closed