Main Menu

সিলেটে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটে এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত।
বুধবার দুপুরে আসামীর উপস্থিতিতে সিলেটের মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো: মফিজুর রহমান ভূঞা এ রায় প্রদান করেন।
দন্ডপ্রাপ্ত তোফাজ্জল হোসেন (৫০) সিলেটের বিমানবন্দর থানার খাদিননগর ইউনিয়নের কাকুয়ারপাড়ের মৃত মো: আলী হোসেনের ছেলে।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১২ সালের ১১ জানুয়ারী রাত সাড়ে ৭ টার দিকে সিলেট সদর পূর্ব সার্কেলের মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে আসামীর বসতঘরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
এ সময় তার ঘরে তল্লাসি চালিয়ে খাটের নীচের একটি সিনথেটিক ব্যাগের ভেতর হতে ১২ বোতল কোডিন মিশ্রিত ফেনসিডিল ও ২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ব্যাপারে সিলেট সদর পূর্ব সার্কেলের মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মো: সাইফুল ইসলাম ভূঞা বাদি হয়ে তার বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন। যার নং- ৯ (১১-০১-১২)।
দীর্ঘ তদন্ত শেষে ২০১২ সালের ৭ ফেব্রুয়ারী মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সিলেট উপ-অঞ্চল সদর রেঞ্জের তত্ত্বাবধায়ক মোহাম্মদ হাবীব তৌহিদ ঈমাম একমাত্র আসামী মো: তোফাজ্জল হোসেনকে অভিযুক্ত করে আদালতে এ মামলার চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেন এবং একই বছরের ৩ জুলাই থেকে আদালত এ মামলার বিচারকার্য শুরু করেন।
দীর্ঘ শুনানী ও ৭ জন সাক্ষীর মধ্যে ৪ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আসামী মো: তোফাজ্জল হোসেনকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) এর টেবিল ৩ (খ) ক্রমিকের ধারায় দোষী সাব্যস্ত করে তাকে উল্লেখিত দন্ডাদেশ প্রদান করেন।
রাষ্ট্রপক্ষে এপিপি অ্যাডভোকেট মো: মফুর আলী ও আসামীপক্ষে অ্যাডভোকেট মো: ইকবাল হোসেন মামলাটি পরিচালনা করেন।

Share





Related News

Comments are Closed