Main Menu

বিয়ানীবাজারে আলম খুনের ঘটনায় প্যারিসে প্রতিবাদ সভা

এনায়েত হোসেন সোহেল, প্যারিস, ফ্রান্স থেকে: সিলেটের বিয়ানীবাজার পৌর এলাকার খাসাড়ীপাড়ায় গত শুক্রবার দুষ্কৃতকারীদের হাতে আলম হোসেনের নিহত হওয়ার ঘটনায় প্যারিসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
গত রবিবার বিকেলে গার দো নর্দের একটি হলে এ সভা অনুষ্ঠিত হয়। ফ্রান্সে বসবাসরত বিয়ানীবাজারবাসী এ প্রতিবাদ সভার আয়োজন করে। প্রবীণ মুরব্বি আব্দুল হান্নান খানের সভাপতিত্বে ও বাবলু হোসেনের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন আফসার খান সাদেক, আহমদ খালেদ মুসা ,মাসুদ আহমদ, হাজি জাহেদ আহমদ,এনায়েত হোসেন সোহেল, আলী হোসেন, সরোয়ার হোসেন, সোহেল আহমদ, সুমন আহমদ প্রমুখ।
বক্তারা অবিলম্বে খুনিদের গ্রেফতার ও তাদের আইনের আওতায় এনে সর্ব্বোচ্চ শাস্তি দাবি করেন। প্রতিবাদ সভায় স্বাগত বক্তব্য রাখেন নিহত আলম হোসেনের বড় ভাই ফ্রান্স প্রবাসী জামিল হোসেন।
এ সময় তিনি ছোট ভাই আলম হোসেন খুনের ঘটনার বিবরণ তুলে ধরে বলেন, সম্পুন্ন নির্দোষ আলমকে সন্ত্রাসীরা কুপিয়ে খুন করেছে। তিনি আলম হোসেনের খুনীদের অবিলম্বে গ্রেফতার করে ফাঁসি দাবি জানান।
প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে বিয়ানীবাজার পৌরসভার ৭ নং ওয়ার্ড খাসাড়ীপাড়ায় পারিবারিক বিরোধের জের ধরে বড় ভাইয়ের শ্যালক ও তার সহযোগীদের ছুরিকাঘাতে খুন হন আলম হোসেন (২৫)। পরদিন শনিবার রাতে তার দাফন সম্পন্ন হয়। এ ঘটনার দু’দিন পর রোববার নিহতের মা চম্পা বেগম ১২জনের নামোল্লেখ এবং আরও ৭/৮জনকে অজ্ঞাত আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৮, তারিখ ২৫/০২/২০১৮ ইংরেজি। হত্যা মামলার আসামীরা হলেন নিহত আলমের বড়ভাইয়ের স্ত্রী নাজমিন বেগম, শ্যালক ফুয়াদ আহমদ, চাচা শ্বশুড় মতিউর রহমান, তার স্ত্রী রুমা বেগম, রুমার ভাই জামিল আহমদ, সাইদুল, শিপন, শাহজাহান, শরিফ, বাহার, আমির, হালিমা বেগম প্রমুখ। এদের মধ্যে রুমা বেগম ও জামিল কারাগারে রয়েছেন।

Share





Related News

Comments are Closed