Main Menu

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে খেলাফত মজলিসের মিছিল সমাবেশে

বৈশাখী নিউজ ডেস্ক: খেলাফত মজলিস সিলেট মহানগরী সভাপতি হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান বলেছেন, দখলদার ঈসরাইলী বাহিনী ফিলিস্তিনের গাজায় ইতিহাসের বর্বর গণহত্যা চালিয়ে যাচ্ছে। নিরীহ নারী শিশুদের মৃত্যুর মিছিল ক্রমশ দীর্ঘ হচ্ছে। এই জঘন্য হত্যাযজ্ঞ অবিলম্বে বন্দ করতে হবে। ফিলিস্হিনী মুসলমানদের ন্যায্য অধিকার একটি স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ঘোষনা করতে হবে। তিনি ইসরাইলী রাষ্ট্রকে অর্থনৈতিকভাবে পঙ্গু করতে সকল ইসরাইলী পণ্য বর্জন করার আহ্বান জানান।

ফিলিস্তিনে মুসলিম গণহত্যার প্রতিবাদে ও স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে ১৭ মে শুক্রবার বাদ জুমআ খেলাফত মজলিস সিলেট মহানগরীর উদ্দোগে আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শুক্রবার বাদ জুমআ বন্দরবাজার কেন্দ্রীয় মসজিদ থেকে মিছিলটি শুরু হয়ে জিন্দাবজারসহ নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সিটি পয়েন্টে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সভাপতি হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ জাবেদুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট মহানগর সহসভাপতি মাওলানা কারী সিরাজুল ইসলাম, ডাঃ মুহাম্মদ ফয়জুল হক, মাওলানা ইমদাদুল হক, সিলেট জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মাওলানা ওলিউর রহমান, ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর শাখার সভাপতি লিটন আহমদ জুম্মান প্রমুখ।

Share





Related News

Comments are Closed