Main Menu

নতুন হোল্ডিং ট্যাক্স বাতিলের দাবীতে কাজীটুলায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে সিলেট সিটি করপোরেশন কর্তৃক ধার্য্যকৃত নতুন হোল্ডিং ট্যাক্স বাতিলের দাবীতে ১৭নং ওয়ার্ডের নাগরিক সমাজের উদ্যোগে ৯ মে বৃহস্পতিবার রাতে কাজীটুলা বাজারস্থ সোসাইটির কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি, সাবেক কাউন্সিলর মোঃ ফয়জুল আনোয়ার আলোয়ার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মখলেছুর রহমান বাবলুর পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কাজীটুলা জামে মসজিদের সেক্রেটারী মোঃ কামাল মিয়া কামরান, অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসার নিজাম উদ্দিন, আজাদী সংস্থার সভাপতি আবুল কাহের, বিহঙ্গ’র সহ সভাপতি মোঃ লিয়াকত হোসেন, সমাজসেবী মোঃ বাবলু, আব্দুল মুমীন, এডভোকেট শাহনুর চৌধুরী প্রমুখ। প্রতিবাদ সভায় ১৭নং ওয়ার্ডের বিপুল সংখ্যক ব্যক্তি উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভা শেষে ১৭নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ এর কার্যালয়ে গিয়ে কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে ধার্য্যকৃত নতুন হোল্ডিং ট্যাক্স বাতিলের দাবীতে স্মারকলিপি প্রদান করা হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতি, তেল, গ্যাস ও বিদ্যুতের বার বার মূল্য বৃদ্ধিতে মানুষের জীবন পরিচালনা করা দুরূহ হয়ে পড়েছে। এই অবস্থায় সিলেট সিটি করপোরেশন হঠাৎ করে কোনোরুপ আলাপ আলোচনা না করে হোল্ডিং ট্যাক্স অস্বাভাবিকভাবে বৃদ্ধি করেছে, যাতে আমরা নগরবাসী অবগত নই। আমরা কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বর্তমান এসেসমেন্ট বাতিল করে সিটি করপোরেশন প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলর ও সমাজের সকল শ্রেণি পেশার নেতৃবৃন্দের সাথে আলাপ আলোচনা করে নতুন করে হোল্ডিং ট্যাক্স আরোপ করতে হবে এবং ১৪ মে আপত্তি শুনানিসহ সকল কার্যক্রম স্থগিত করতে হবে।
নতুবা নগরবাসীর যৌক্তিক দাবি আদায়ে কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে মতবিনিময়, মানববন্ধনসহ বিভিন্ন কমসূচী পালন করা হবে।

কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে ১০ মে শুক্রবার বাদ জুম্মা কাজীটুল জামে মসজিদের সামনে সিলেট সিটি করপোরেশন কর্তৃক ধার্য্যকৃত নতুন হোল্ডিং ট্যাক্স বাতিলের দাবীতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি

Share





Related News

Comments are Closed