Main Menu

লোডশেডিং সহনীয় ও প্রিপেইট মিটারের রিচার্জ ভোগান্তি দূর করার দাবি

বৈশাখী নিউজ ডেস্ক: গ্রামগঞ্জে ও নগরীতে বিদ্যুৎতের অসহনীয় লোডশেডিং ও প্রিপেইট মিটারের ভোগান্তি নিরসন ও ডিমান্ড চার্জ বাতিলের দাবিতে গ্যাস, বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির এক জরুরী সভা শনিবার (৪ মে) বেলা সাড়ে ১১টায় বন্দরবাজারের কুদরত উল্লাহ মসজিদ মার্কেটের তৃতীয় তলাস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় গণ্যমাধ্যমে প্রকাশ এপ্রিলের শেষ দিক ও বর্তমানে গ্রামগঞ্জ ও নগরীতে অসহনীয় লোডশেডিং, বিদ্যুৎতের প্রিপেইট মিটারের টাকা রিচার্জে গ্রাহক ভোগান্তি ও ব্যাটারি সিন্ডিকেটদের দৌরাত্ম। ২২০ সংখ্যা চেপে চেপে রিচার্জে ভুল হয়ে গেলে, তাছাড়া মিটার লক হয়ে গেলে ঠিক করতে কয়েকদিন সময় লেগে যায়। বিনামূল্যে ব্যাটারির পরিবর্তন সহ এই সেবার নিয়ম থাকলেও সেবা নিতে হাজার টাকা চার্জ পর্যন্ত লেগে যায়। বিদ্যুৎতের উৎপাদন হচ্ছে ১৩ হাজার থেকে ১৫ হাজার মেগাওয়াট, দরকার ২৬ হাজার মেগাওয়াট, এটা অন্যায়।

সভায় গ্যাসের প্রিপেইট মিটারের চার্জ ২০০ টাকা কমিয়ে ১০০ টাকা রিচার্জ করতঃ বিদ্যুৎ ও জ¦ালানি বিভাগের দূর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীদের তালিকা প্রণয়ন ও দূর্নীতি, অপচয় বন্ধে দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণ করার জোর দাবী জানিয়ে বলা হয় সাফকথা বিদ্যুৎতের লোডশেডিং সহনীয় ও বিদ্যুৎতের প্রিপেইট মিটারের রিচার্জ ভোগান্তি দ্রুত নিরসন, গ্যাসের প্রিপেইটের চার্জ ১০০ টাকা করণ অনতিবিলম্বে না করা হলে অত্র সংগঠনের পক্ষ থেকে যা যা করার দরকার তাই করা হবে।

সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব মকসুদ হোসেনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শিক্ষাবীদ ও সমাজসেবক নেছারুল হক চৌধুরী বুস্তান, যুব সংগঠক মোহাম্মদ এহসানুল হক তাহের, কেন্দ্রীয় নেতা সরোজ ভট্টাচার্য্য, অরুন চন্দ্র নাথ এডভোকেট, সাংবাদিক শহীদ আহমদ খান শিব্বির, আব্দুল গফফার চৌধুরী, আব্দুল খালিক চৌধুরী, তারেক মোহাম্মদ রেদওয়ান প্রমুখ। বিজ্ঞপ্তি

Share





Related News

Comments are Closed