Main Menu

সিলেট আদালত চত্বরে পুলিশ আইনজীবী হাতাহাতি

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের আদালতপাড়ায় নারী পুলিশ ও মহিলা আইনজীবীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২ মে) সকাল সাড়ে ১১টার দিকে আদালতের ন্যায়কুঞ্জ সংলগ্ন ১তলা আদালত ও অফিস ভবনের জিআরও অফিস কক্ষে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আদালতের শাহপরান (রহ.) থানা জিআর’র দায়িত্বরত এসআই শামীমা বেগম ও কনস্টেবল বিউটি পুরকায়স্থের কাছে একটি মামলার নথি দেখতে চান আইনজীবি কাজী সেবা বেগম। এ বিষয়ের জের ধরেই উভয়ের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে শুরু হয় পুলিশ ও নারী আইনজীবিদের মধ্যে হাতাহাতি।

পুলিশের দাবি আদালতের নারী আইনজীবী কাজী সেবা এসএমপি প্রসিকিউশন বিভাগের জিআরও অফিস কক্ষে অতর্কিতে প্রবেশ করে জিআরও শাহপরান (রহ.) সেরেস্তায় কর্মরত এসআই শামীমা খাতুন ও কনস্টেবল বিউটি পুরকায়স্থকে মারধর করেছেন। তবে আইনজীবীদের দাবি একটি মামলা সংক্রান্ত নথি চাওয়া নিয়ে কথাকাটাকাটির জের ধরে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ দিকে এ ঘটনায় পুলিশ একটি সাধারণ ডায়েরি করেছে। এতে উল্লেখ করা হয়- অ্যাডভোকেট কাজী সেবা জিআরও কক্ষে অতর্কিতে প্রবেশ করে পেছন থেকে নারী কনস্টেবল বিউটি পুরকায়স্থকে চুলের মুঠি ধরে চড় থাপ্পর মেরে হাতে, মুখে, পিঠে জখম করে বেরিয়ে যান। পরবর্তীতে এ বিষয়ে কথা বলতে এসআই শামীমা খাতুন ও কনস্টেবল বিউটি পুরকায়স্থ জেলা ও দায়রা জজ আদালত ভবনের সামনে গেলে সেখানে তর্কাতর্কির একপর্যায়ে কাজী সেবা শামীমা খাতুনকে ঘুষি মেরে তার চেম্বারে চলে যান।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলছেন, জখমি এসআই ও কনস্টেবলকে প্রাথমিক চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিষয়টি আদালত ও আইনজীবী সমিতিকে অবহিত করা হয়েছে। এ ঘটনায় আলোচনা সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Share





Related News

Comments are Closed