Main Menu

২৯ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ করবে হেফাজত

বৈশাখী নিউজ ডেস্ক: কারাবন্দি আলেমদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহারসহ ১৩ দফা দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বায়তুল মোকাররমের উত্তর গেটে বিক্ষোভ সমাবেশ থেকে আগামী ২৯ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ করার ঘোষণা করেন হেফাজতের মহাসচিব সাজিদুর রহমান।

তিনি বলেন, মাওলানা মামুনুল হকসহ কারাবন্দি আলেমদের অতি দ্রুত মুক্তি দিতে হবে। এ ছাড়া হেফাজতের নামে দায়ের করা সব মিথ্যা মামলা প্রত্যাহার ও শিক্ষা ব্যবস্থা থেকে ফ্রি মিক্সিংসহ ইসলামবিরোধী পাঠ বাতিলসহ ঘোষিত ১৩ দফা বাস্তবায়ন করতে হবে। অন্যথায় ২৯ ডিসেম্বর শুক্রবার সারাদেশ থেকে জনগণ জড়ো হয়ে মহাসমাবেশ করা হবে।

সাজিদুর রহমান বলেন, আলেমদের জেলে রাখতে চাইলে সব আলেমকে জেলে দিন। আমরা সবাই জেলে যাব, ওলামায়ে কেরাম সবাই জেলে যেতে প্রস্তুত। আর না হয় সব ওলামাদের দ্রুত মুক্তি দিতে হবে।

দলটির কেন্দ্রীয় নায়েবে আমির মাহফুজুল হক বলেন, হেফাজত নেতাকর্মীদের বিরুদ্ধে সব মিথ্যা ও হয়রানিমূলক মামলা তুলে নিতে হবে। এক সপ্তাহের মধ্যে সব আলেমকে মুক্তি দিতে হবে। অন্যথায় আগামী ৭ জানুয়ারি নির্বাচনের আগেই হেফাজতে ইসলাম কঠোর কর্মসূচিতে যাবে।

সমাবেশে হেফাজতের কেন্দ্রীয় নেতা মনোয়ার হোসেন কাশেম, মুফতি আযহার, মুহিউদ্দিন রাব্বানী, আতাউল্লাহ আমিন, মাওলানা রফিকুল ইসলাম মাদানীসহ অনেকে উপস্থিত ছিলেন।

Share





Related News

Comments are Closed