Main Menu

মৌলভীবাজারে রোগী দেখার সময় চিকিৎসকের মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: নিজ চেম্বারে‌‌ বসে রোগী দেখছিলেন শিশু বিশেষজ্ঞ ডা. দেলোয়ার হোসেন। হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। নেওয়া হয় পার্শ্ববর্তী কার্ডিয়াক হাসপাতালে। কিন্তু সেখানে যাওয়ার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে মৌলভীবাজারের হেলথ এইড ডায়াগনস্টিক সেন্টারের এ ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকার ইউনাইটেড হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. দেলোয়ার হোসেন প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার মৌলভীবাজারের শ্রীমঙ্গল রোডের হেলথ এইড ডায়াগনস্টিক সেন্টারে চেম্বার করতে আসেন। এক সময় তিনি মৌলভীবাজার সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ হিসেবে কর্মরত ছিলেন। সেই সুবাদে তিনি এই শহরে সপ্তাহে দুই দিন চেম্বার করেন।‌ নিয়মমাফিক শুক্রবার তিনি চেম্বারে রোগী দেখছিলেন। বিকেল ৪টার দিকে হঠাৎ তিনি বুকে ব্যথা অনুভব করেন। এ সময় তাকে স্থানীয় লাইফ লাইন কার্ডিয়াক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবরে জেলার চিকিৎসকসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।

মৌলভীবাজার বিএম‌এর সভাপতি ডা. সাব্বির খান বলেন, মৌলভীবাজার বিএমএর আজীবন সদস্য এবং শিশু বিশেষজ্ঞ ডা. দেলোয়ার হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে বিকেল ৪টায় মৌলভীবাজার শহরের একটি ক্লিনিকে মৃত্যুবরণ করেছেন। মৌলভীবাজার সদর হাসপাতালের সাবেক এই শিশু বিশেষজ্ঞ দীর্ঘদিন ধরেই বৃহস্পতিবার-শুক্রবার মৌলভীবাজারে চেম্বার করে আসছিলেন। মহান আল্লাহ তায়ালা তাকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন। আমরা ডা. দেলোয়ার হোসেনের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান বলেন, ডা. দেলোয়ার হোসেন দীর্ঘদিন শহরে সুনামের সঙ্গে চিকিৎসা সেবা দিয়েছেন। আমাদের শহরে তার মর্মান্তিক মৃত্যুতে আমরা শোকাহত।

Share





Related News

Comments are Closed