Main Menu

ফরিদপুরে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: ফরিদপুরের মধুখালী উপজেলায় ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ মে) রাত পৌনে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের বাগাট পশ্চিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের বিশ্বাসপাড়া মহল্লার বাসিন্দা মজিবর সরদারের ছেলে হুসাইন সরদার (২০), ইদ্রিস বিশ্বাসের ছেলে নাহিদ বিশ্বাস (২১) ও বাদশা বিশ্বাসের ছেলে জোবায়ের বিশ্বাস (২০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে প্রচণ্ড ঝড়-বৃষ্টির মধ্যে ওই তিনজন কামারখালী থেকে একটি মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এ সময় বাগাট পশ্চিমপাড়া নবাব আলীর বাড়ির সামনে একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই তিনজন নিহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান খান বলেন, ঝড়ে সড়কের পাশের একটি গাছের ডাল ভেঙে রাস্তার ওপর পড়েছিল। তিন মোটরসাইকেল আরোহী কামারখালী থেকে বাগাট আসার পথে ওই গাছের সঙ্গে মোটরসাইকেলটি ধাক্কা খেয়ে ছিটকে সড়কের ওপর পড়ে যায়। ওই সময় একটি ট্রাক তাদের চাপা দিলে তারা গুরুতর আহত হন। এলাকাবাসী তাদের উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, নিহত তিনজন বন্ধু। এর মধ্যে হুসাইন সরদার ডিগ্রিতে পড়াশোনা করতেন। ট্রাকটি মাগুরামুখী ছিল। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Share





Related News

Comments are Closed