Main Menu

মোল্লারগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান শেখ মকন মিয়ার ইন্তেকাল

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের বিশিষ্ট রাজনীতিবিদ ও শালিশ ব্যক্তিত্ব দক্ষিণ সুরমার কৃতি সন্তান মোল্লারগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ মকন মিয়া আর নেই।

রোববার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ….রাজিউন)।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ মকন মিয়ার ছেলে মোঃ মতিউর রহমান।

তিনি জানান, শেখ মকন মিয়া দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত নানা রোগে ভোগছিলেন। রোববার বিকেলে হঠাৎ করে অবস্থার অবনতি হলে হাসপাতালে নেয়ার পথেই তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৮ বছর। তিনি ৫ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযার নাম আজ রোববার রাত ১১টায় স্থানীয় মকন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। এরপর মরহুমের লাশ পঞ্চায়েতি কবরস্থানে দাফন করা হবে।

শেখ মকন মিয়া দীর্ঘদিন দক্ষিণ সুরমার মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন। পাশাপাশি তিঁনি বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতির দ্বায়িত্ব পালন করেছেন।

তিনি ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের পৃষ্টপোষক সদস্য, সদর দক্ষিণ নাগরিক কমিটির সভাপতি সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যবসায়ী সংগঠনের সাথে জড়িত।

সিলেট জেলা বিএনপির শোক;

সিলেট জেলা বিএনপির উপদেষ্ঠা ও সাবেক সহ সভাপতি আলহাজ শেখ মখন মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

তারা এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, দেশের গণতান্ত্রিক আন্দোলনে শেখ মখন মিয়ার ভূমিকা সিলেটবাসী আজীবন স্মরণ করবে। তিনি আজীবন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের একজন নিষ্ঠাবান কর্মী হিসেবে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন। আল্লাহ তায়ালা তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন।

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের শোক:

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের পৃষ্টপোষক সদস্য ও মোল্লারগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ মকন মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের নেতৃবৃন্দ।

এক শোক বার্তায় দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম প্রেসক্লাব প্রতিষ্ঠায় তাঁর অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Share





Related News

Comments are Closed